শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > জনগণের সমর্থন না পেয়ে নৈরাজ্যবাদীরা এখন দিশেহারা: রেলমন্ত্রী

জনগণের সমর্থন না পেয়ে নৈরাজ্যবাদীরা এখন দিশেহারা: রেলমন্ত্রী

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক বলেছেন, জনগনের সমর্থন না পেয়ে নৈরাজ্যবাদীরা এখন দিশেহারা। তিনি বলেন, জ্বালাও পোড়াও আর ধ্বংসাত্মক কর্মকাণ্ড এখন আর দেশের মানুষ পছন্দ করেনা, মানুষ নৈরাজ্যবাদীদের প্রত্যাখ্যান করেছে। মন্ত্রী আজ কুমিল্লার চৌদ্দগ্রামে নিজ নির্বাচনী এলাকার ঘোলপাশা ইউনিয়ন ও কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পৃথক দুটি পথসভায় প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগের জন্ম আন্দোলন আর সংগ্রামের মধ্য দিয়ে। আওয়ামী লীগ সব সময় দেশ ও জনগণের পক্ষে কাজ করেছে, তা ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লিখা রয়েছে। বিগত সময়ে দেশে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন তার প্রমাণ। তিনি বলেন, যারা এ দেশের স্বাধীনতায় বিশ্বাস করেনা তারা বিভিন্ন ষড়যন্ত্র করেছিলো, কিন্তু সফল হতে পারেনি কারণ তারা মিথ্যায় বিশ্বাসী তার মিথ্যা প্রচার করে দেশের সাধারণ মানুষের মাঝে বিভ্রান্তি ছড়ায়।

মুজিবুল হক বলেন, তাদের সব কৌশল দেশবাসী বুঝে ফেলেছে, এখন তারা পথ না পেয়ে সংখ্যালঘুদের বাড়িঘরে হামলা করছে । তাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থেকে প্রতিহত করতে হবে।

মন্ত্রী বলেন, দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে, কেউ দেশকে পিছিয়ে নিতে পারবে না। আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ হবে ক্ষুধা, দারিদ্র্যমুক্ত একটি সুখি-সমৃদ্ধ বাংলাদেশ।

পথ সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত থেকে বক্তৃতা করেন কুমিল্লা জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ওমর ফারুক, চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁঞা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুদ্দীন আহমেদ চৌধুরী সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম হাজারী, মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা এ বি এম এ বাহার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, চৌদ্দগ্রাম সরকারি কলেজের সাবেক ভি পি মাহবুবুল ইসলাম, ঘোলপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম মজুমদার, কালিকাপুর ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দীন মজুমদার ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল। বেঙ্গলিনিউজটোয়োন্টিফোর.কম