রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > শীর্ষ খবর > জনগণের জীবনমান উন্নয়নে সবাইকে কাজ করতে হবে : স্পিকার

জনগণের জীবনমান উন্নয়নে সবাইকে কাজ করতে হবে : স্পিকার

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তৃণমূলের জনগণের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করছে বর্তমান সরকার। সরকারের উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

রোববার নিজ নির্বাচনী এলাকা রংপুর-৬ (পীরগঞ্জ) এর পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ‘উপজেলার ১৫টি ইউনিয়নের তিন হাজার অসহায়, দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ’ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

স্পিকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও দিক-নির্দেশনায় জনপ্রতিনিধিরা জনগণের সুযোগ সুবিধা নিশ্চিতে কাজ করছে। বয়স্ক ভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন ভাতার অংশ হিসেবে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণের কার্যক্রম চলছে। তৃণমূলের জনগণ আগের তুলনায় এখন অনেক ভালো জীবনযাপন করছে বলে তিনি উল্লেখ করেন।

শীত বস্ত্র বিতরণের মাধ্যমে পীরগঞ্জের অসহায় জনগণের শীতের কষ্ট লাঘব হবে উল্লেখ করে তিনি বলেন, এবারের শীতে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

রংপুরের পীরগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার টি. এম. এ মমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান রাঙ্গা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পীরগঞ্জের পৌর মেয়র আবু সালেহ মো. তাজিমুল ইসলাম শামীম, উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মণ্ডল, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মণ্ডল মিলনসহ রংপুর জেলা আওয়ামী লীগ এবং পীরগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামীলীগের স্থানীয় নেতারা।

পরে স্পিকার রংপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নৈশভোজে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।