রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > বিনোদন > ছেলে-মেয়ের পারফর্ম দেখতে স্কুলে শাহরুখ-ঐশ্বরিয়া

ছেলে-মেয়ের পারফর্ম দেখতে স্কুলে শাহরুখ-ঐশ্বরিয়া

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
বলিউড বাদশা শাহরুখ খান ও বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের ছেলে ও মেয়ে একই বিদ্যালয়ে পড়ে। সেই সুবাদে এই দুই তারকাকে দেখা গেল এক ছাদের নিচে। ছেলে-মেয়ের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে তারা হাজির নন। দুই মহাতারকাকে পেয়ে খুশি স্কুল কর্তৃপক্ষও।

ঐশ্বরিয়া-অভিষেক কন্যা আরাধ্যা স্কুলে যায় বেশ সেজেগুজে। পোশাক দেখেই মনে হচ্ছিল যে স্কুলের অনুষ্ঠানে ঐশ্বর্যকন্যা পারফর্ম করবে। করলও। রবীন্দ্রনাথ ঠাকুরের গানে আরাধ্যার নাচ সবাইকে মুগ্ধ করে।

এদিন আরাধ্যার পরনে ছিল লাল-সবুজ শাড়ি, ও হলুদ ব্লাউজ। মাথায় সাদা ফুল, চোখে কাজল, ঠোঁটে লিপস্টিক, কপালে লাল টিপ। মায়ের হাত ধরে এদিন স্কুলে ঢুকতে দেখা যায় বছর ৮এর আরাধ্যাকে। এদিন ঐশ্বর্যর পরনে ছিল গোলাপি রঙের সালোয়ার কামিজ।

তবে শুধু ঐশ্বর্যই নন, এদিন নাতনির পারফরম্যান্স দেখতে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চনও এবং ঐশ্বর্যর মা বৃন্দা রাই। হাজির হন পিসি শ্বেতা বচ্চন নন্দা। আরাধ্যার নাচ দেখে খুশি দাদা ও নানিও।

এদিকে ছোট্ট আব্রামকে নিয়ে স্কুলে এসেছিলেন শাহরুখ-গৌরী। স্কুলের সাংস্কৃতিক অনুষ্ঠান বলে কথা। আব্রাম আসেন বেশ সেজেগুজে। শাহরুখ-গৌরীর সঙ্গে আব্রামকে পেয়ে ঘিরে ধরেন পাপারাজ্জিরা। এসময় ক্যামেরার সামনে পোজ দেন শাহরুখও।

এই অনুষ্ঠানে ঐশ্বরিয়ার পাশে অভিষেকে অনুপস্থিতি দেখে অনেকে অবাক হন।