শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > খেলা > চোটের কারণে মাঠের বাইরে ইনিয়েস্তা

চোটের কারণে মাঠের বাইরে ইনিয়েস্তা

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥

চ্যাম্পিয়ন্স লিগে ম্যাচটা তেমন কঠিন গুরুত্বপূর্ণ নয়। তবে আন্দ্রেস ইনিয়েস্তার চোটটা অবশ্যই দুশ্চিন্তার বার্সেলোনার জন্য। সেল্টা ভিগোর বিপক্ষে সর্বশেষ ম্যাচে যে চোট পেয়েছিলেন, সেজন্য চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার স্পোর্টিং লিসবনের বিপক্ষে ম্যাচটি খেলতে পারবেন না বার্সা অধিনায়ক।

চোটে পড়ায় লা লিগায় গত ম্যাচে সেল্টা ভিগোর বিপক্ষে দ্বিতীয়ার্ধের খেলা চলার সময় মাঠ থেকে উঠে যান ইনিয়েস্তা। তার বদলি হিসেবে বাকি সময়টায় খেলেন ডেনিস সুয়ারেজ।

ওই ম্যাচে শুরুতে পিছিয়ে পড়েও মেসি-সুয়ারেজের গোলে এগিয়ে গিয়েছিল বার্সা। তবে শেষ দিকে আবারও গোল খেয়ে ২-২ গোলে ড্র করে নিজেদের মাঠে পয়েন্ট হারায় আরনেস্তো ভালভারদের শিষ্যরা।

অবশেষে জানা গেল, সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচটিতে বাঁ পায়ের কাফে স্ট্রেইন ইনজুরি হয়েছে ইনিয়েস্তার। বার্সার পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘পরীক্ষার পর নিশ্চিত হওয়া গেছে, আন্দ্রেস ইনিয়েস্তা বাঁ পায়ের কাফে স্ট্রেইন চোটে পড়েছেন। আগামী ম্যাচে তিনি খেলতে পারবেন না।’

মঙ্গলবারের ম্যাচটি তেমন গুরুত্বপূর্ণ নয়। তবে রোববার এস্তাদিও এল মাদ্রিগাল স্টেডিয়ামে লা লিগায় ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচের আগে ইনিয়েস্তা ফিট হয়ে উঠতে পারবেন কি না, সে শংকাও রয়ে যাচ্ছে।

এদিকে, শনিবার হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ে দুই মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন বার্সার সেন্টার ব্যাক স্যামুয়েল উমতিতি। ভালভার্দের দলের তাই দুশ্চিন্তা বেড়েছে ইনিয়েস্তার চোটে।