শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > চাপের মুখে বাংলাদেশ

চাপের মুখে বাংলাদেশ

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥ বাংলাদেশ আবারো উইকেট হারিয়েছে। ২৯.১ ওভার শেষে বাংলাদেশের রান ৪ উইকেটে ১১৯। পর পর দুই ওপেনার আউট হওয়ার পর বাংলাদেশের রান আটকে ফেলেছিল আফগানিস্তান। এক পর্যায়ে ২০ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ দাঁড়িয়েছিল ২ উইকেটে ৬৭ রান। সেখান থেকেই সৌম্য-রিয়াদে রানে ফিরেছিল। কিন্তু দারুণ ব্যাটিংয়ের আশা জাগিয়ে সৌম্য ২৫ বলে ২৮ রানের এক ঝরো ইনিংস খেলে এলবিডাব্লিউর শিকার হয়েছেন। সৌম্য-রিয়াদ জুটি ৯.১ ওভারে ৫০ রানের জুটি গড়েছেন। পরে রিয়াদ আউট হয়ে সাজঘরে ফিরে যান। উইকেটে ব্যাটিং করছেন মুশফিক এবং সাকিব ১৩ রানে।
অনেকটা ধীরগতির সূচনা করেছিলেন তামিম ইকবাল ও এনামুল হক বিজয়। এতে রান তোলার চাপ তৈরি হয় তাদের ওপর। সেই চাপ কাটাতে মারমুখি হওয়ার আগেই ২ ওপেনারকে ফিরিয়ে দিয়েছেন আফগান বোলাররা। ২টি উইকেটই নিয়েছেন মিডিয়াম পেসার মিরওয়াইস আশরাফ। ৪২ বল থেকে ১৯ রানে তামিম ও ৫৫ বল থেকে ২৯ রানে এনামুল ফিরে গেছেন।
এর আগে বুধবার সকালে সকালে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে টস ভাগ্যে জিতে ব্যাটিং নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি মর্তুজা। কিন্তু প্রাথমিকভাবে সেই সিদ্ধান্তের যৌক্তিকতা প্রমাণ করতে পারেননি ব্যাটসম্যানরা।