শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > ‘চাটুবাদ মাশায়েখরা জঙ্গিবাদের চেয়ে ভয়ংকর’

‘চাটুবাদ মাশায়েখরা জঙ্গিবাদের চেয়ে ভয়ংকর’

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥

চাটুবাদ মাশায়েখরা জঙ্গিবাদের চেয়ে ভয়ংকর বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন। যারা চাটুকারিতা করে তারা একজন নেতাকে আকাশে উঠাতে পারে এরা মানুষের জন্য ক্ষতিকর।

ওবায়দুল কাদের বলেন, আমার তখনি ভয় হয় যখন দেখি আমার পিছনে চাটুকারিতা লেগে আছে। এরা নেতা ও জনগণের জন্য খুবই ক্ষতিকর। ১৩ জুন মঙ্গলবার বাংলাদেশ তাঁতী লীগে ঢাকা মহানগর উত্তর-দক্ষিন আয়োজিত সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমানে কিছু নেতা আছে যারা বসন্তের কোকিলের মত, বসন্ত আসলে তারা আসে আবার বসন্ত চলে গেলে তারা চলে যায় দলে এমন নেতার দরকার নাই। যে দলের জন্য কাজ করবে সে দলে থাকবে যারা বসন্তের কোকিল হয়ে আসবে তাদেরকে ছাঁটাই করতে হবে।

বিএনপি যদি আবার ক্ষমতায় আসে তাহলে দেশ ২০০১ এর মত হবে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি ২০০১ সরকার হয়ে এসে বাংলাদেশ ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে আবার সরকারে আসলে দেশ ধ্বংস হবে।

মন্ত্রী বলেন, আমরা গত তিন বছরে যা উন্নায়ন করেছি তারা ৭৫ এর পরে যতবার ক্ষমতায় এসেছে সব মিলে তত উন্নয়ন করতে পারেনি। তারা এমন কোন কাজ করেনি যে জনগণ সামনের নির্বাচনে তাদেরকে ভোট দিবে তবে তারা আমাদের প্রতিপক্ষ হতে চাইবে।

এ সময় তাঁতী লীগের নেতাদের উদ্দেশ্য করে বলেন, আজকের মধ্যে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ সভাপতি ও সাধারণ সম্পাদক কমিটি গঠন করতে হবে এবং আগামী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে।

ঢাকা মহানগর উত্তর তাঁতী লীগ সভাপতি মীর নেছার উদ্দিন এর সভাপতিত্বে সম্মেলনে আরও উপস্থিত ছিলেন তাঁতী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ শওকত আলী ও তাঁতী লীগের সাধারণ সম্পাদক বাবু চন্দ্রনাথ প্রমুখ।