রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > চলেই গেলেন পীযূষ

চলেই গেলেন পীযূষ

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

ঢাকা: মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে চলেই গেলেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়। শনিবার রাত ২টা ৫৫ মিনিটে কলকাতার নার্সিংহোমে তার মৃত্যু হয়।

মৃত্যুর সময় এ গুণী অভিনেতার বয়স হয়েছিল মাত্র ৫০ বছর। মাল্টি অর্গান ফেলিওর হওয়ার কারণেই মৃত্যু হয়। রেখে গেলেন স্ত্রী ও ছেলেকে।

গত মঙ্গলবার বিকেলে হাওড়ার সাঁতরাগাছি স্টেশনের কাছে সাঁতরাগাছি ব্রিজের উপর সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়। এতে শরীরের ডান অংশে মাল্টিপল ফ্র্যাকচার হয় তার।

শুক্রবার দুপুর থেকে পীযূষের অবস্থার অবনতি হয়। আর সে কারণেই অস্ত্রোপচারের সিদ্ধান্ত বাতিল করেন চিকিত্সকরা। রাখা হয় নিবির পরিচর্যা কেন্দ্রে। কিন্তু সেখান থেকে আর ফেরা হলো না তার।

পীযূষ গঙ্গোপাধ্যায়ের জন্ম বাংলাদেশের নারায়ণগঞ্জে। পরে তিনি কলকাতায় পারি জমান। মঞ্চ ও ছোট পর্দায় দাপটের সঙ্গে অভিনয় করেছেন অনেকদিন। বিভাস চক্রবর্তীর অন্য থিয়েটারে নিয়মিত অভিনয় করেছেন। কাজ করেছেন চলচ্চিত্রেও।

২০০৫ সালে মহুলবনীর সেরেং ছবিতে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পান পীযূষ গঙ্গোপাধ্যায়। ছোট পর্দায় কাজ শুরু করেছিলেন ‘আবার যখের ধন’র মধ্য দিয়ে। বর্তমানে অভিনয় করছিলেন ‘জল নূপুর’, ‘তুমি রবে নীরবে’ ও ‘চোখের তারা তুই’ সিরিয়ালে।