শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > গয়েশ্বর আটকে খালেদার প্রতিবাদ

গয়েশ্বর আটকে খালেদার প্রতিবাদ

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
ঢাকা: বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে গ্রেফতার এবং বিএনপি’র কেন্দ্রীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের, বাসায় তল্লাশীর ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।

শুক্রবার সকালে দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত প্রতিবাদ বিবৃতিটি সংবাদমাধ্যমে পাঠানো হয়।

এতে বিএনপি চেয়ারপার্সন বলেন, বর্তমান ভোটারবিহীন সরকার এখন শেষ মরণকামড় দেয়ার জন্য বিএনপি নেতা-কর্মীদের ওপর দমন-পীড়ণের তীব্রতা বৃদ্ধি করেছে। কারণ ক্ষমতা জবরদখলকারী এই অবৈধ সরকার কোনভাবেই জনগণকে কাছে টানতে না পেরে বিভৎস প্রতিহিংসায় মেতে উঠেছে। সেই প্রতিহিংসার সর্বশেষ বহি:প্রকাশ ঘটলো বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়কে গ্রেফতারের মধ্য দিয়ে।

এর আগে শুক্রবার সকাল ছয়টার দিকে ৭৭/৭ নম্বর সিদ্ধেশ্বরী সার্কুলার রোডের এ আর ভবনের একটি বাসা থেকে গয়েশ্বর চন্দ্রকে আটক করে নিয়ে যায় গোয়েন্দা পুলিশ।

শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে ডিবি পুলিশ কার্যালয়ে রাখা হয়েছে।

পরিবারের সদস্যরা জানিয়েছে, বৃহস্পতিবার রাত আটটার দিকেও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা গয়েশ্বরের ধানমন্ডির বাসায় তল্লাশি চালায়। এ সময় তাকে সেখানে পাওয়া যায়নি।

সিদ্ধেশ্বরী সার্কুলার রোডের যে বাসা থেকে তাকে আটক করা হযেছে সেটি তার বন্ধুর বাসা বলে জানান গয়েশ্বরের মেয়ে অপর্ণা রায়। বাংলানিউজটোয়েন্টিফোর.কম