শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > গ্ল্যামারাস হওয়ার চেষ্টা জ্যকুলিনের

গ্ল্যামারাস হওয়ার চেষ্টা জ্যকুলিনের

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ ‘কিক’ ছবিতে সালমান খানের বিপরীতে অভিনয় করছেন শ্রীলংকান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ। এ ছবিতে সালমানের সঙ্গে আবেগঘন দৃশ্যেতে অংশ নেবেন জ্যাকুলিন। এসব দৃশ্যগুলোকে পর্দায় সুন্দর করে ফুটিয়ে তোলার জন্য গ্ল্যামারাস হওয়ার প্রানপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন জ্যাকুলিন।

সালমান অভিনীত সব ছবির নায়িকাই অনেক বেশি গ্ল্যামারাস। সেই তুলনায় একটু পিছিয়েই আছেন জ্যাকুলিন। এজন্য চেহারায় গ্ল্যামারাস ভাব আনতে কঠোর পরিশ্রম করছেন তিনি। সালমানের সঙ্গে জ্যাকুলিনের এটাই প্রথম ছবি।

জ্যাকুলিন বলেন, “‘রেস টু’ ছবিতে আমার যে ইমেজ ছিল তা ভেঙে ফেলার চেষ্টা করছি। ওই ছবিতে আমার চরিত্র ছিল অ্যাকশনে মোড়ানো। গ্ল্যামারাস হওয়ার এজন্য আমাকে শারীরিক ও মানসিকভাবে ব্যাপক পরিশ্রম করতে হচ্ছে।”

‘কিক’ ছবির জন্য উর্দুও শিখছেন জ্যাকুলিন। ছবিটিতে আরো অভিনয় করছেন রনদ্বীপ হুদা, সুনীল শেঠি, পরেশ রাওয়াল, অর্জুন কাপুর। সাজিদ নাদিওয়ালার পরিচালনায় ২০১৪ সালের জুলাইয়ে মুক্তি পাবে ছবিটি। ‘কিক’র জন্য চিত্রনাট্য লিখেছেন চেতন ভগত।

২০০৯ সালে সুজয় ঘোষের ‘আলাদিন’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে সাবেক মিস শ্রীলংকান ইউনিভার্স জ্যাকুলিনের। এজন্য সেরা নবাগত অভিনেত্রী হিসেবে ২০১০ সালে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমি অ্যাওয়ার্ড পান তিনি।

‘আলাদিন’ ছবিতে আরো অভিনয় করেন অমিতাভ বচ্চন ও রিতেশ দেশমুখ। জ্যাকুলিন অভিনীত আরো কয়েকটি ছবি হচ্ছে ‘হাউজফুল’, ‘মার্ডার টু’, ‘হাউজফুল টু’, ‘রেস টু’, ‘রামাইয়া ভাস্তাভাইয়া’।