শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > গাজীপুর সিটি নির্বাচনে মেয়রপ্রার্থী হিসেবে ঘোষণা করলেন আব্দুল্লাহ আল মামুন মন্ডল

গাজীপুর সিটি নির্বাচনে মেয়রপ্রার্থী হিসেবে ঘোষণা করলেন আব্দুল্লাহ আল মামুন মন্ডল

শেয়ার করুন

মোঃ আশরাফুল আলম মন্ডল
স্টাফ রিপোর্টার:
গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচনী তফসিল ঘোষণা না হলেও এরই মধ্যে নির্বাচনী প্রচারণায় মাঠে নেমে পড়েছেন প্রার্থীরা। নির্বাচনি প্রচারণার যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন, বর্তমান মেয়র আলহাজ্ব এডভোকেট জাহাঙ্গীর আলম, গাজীপুর মহানগরী আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট আজমত উল্লাহ খান, মহানগরী যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল, সাবেক সচিব এম,এম নিয়াজ উদ্দিন, সরকার শাহ নূর ইসলাম রনি ও গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫নং ওয়ার্ডের জনপ্রিয় ও স্বর্ণপদক প্রাপ্ত কাউন্সিলর আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল।
সোমবার (২০ মার্চ) দুপুরে রাজেন্দ্রপুর ভাওয়াল জাতীয় উদ্যানে এক অনুষ্ঠানে আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল নিজেকে মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা দেন এবং মেয়র প্রার্থী হিসেবে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেন। নির্বাচিত হলে আব্দুল্লাহ আল মামুন মন্ডল কি কি কাজ করবেন এরকম ১৯ দফা প্রতিশ্রæতি ব্যক্ত করে একটি নির্বাচন ইশতেহারও ঘোষণা করেন। নির্বাচনী ইশতেহার ঘোষণাকালে নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে প্রায় দেড় হাজার লোক অংশ গ্রহণ করে।
নির্বাচনি ইশতেহার ঘোষণা কালে মেয়র প্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন, আমি যদি মেয়র নির্বাচিত হই, তাহলে একটি পরিকল্পিত ও স্মার্ট নগরী গড়তে যা যা করা দরকার তাই করবো। মাদক মুক্ত একটি সুন্দর নগরী উপহার দেওয়ার জন্য সবাইকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে একসাথে কাজ করবো। প্রতিটি ওয়ার্ডে একটি করে কবরস্থান ও সবাই যেন একসাথে ঈদের নামাজ আদায় করতে পারে সেজন্য একটি করে ঈদগাহ মাঠ তৈরি করবো। খেলাধূলার জন্য একটি করে খেলার মাঠ ও নগরীতে একটি মানসম্মত বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করবো।