শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > গাজীপুর সিটির ১৩ ও ১৪ নং ওয়ার্ডের বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ

গাজীপুর সিটির ১৩ ও ১৪ নং ওয়ার্ডের বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর সিটি কর্পোরেশনের ১৩ ও ১৪ নং ওয়ার্ডের ইসলামপুর পশ্চিমপাড়া ও কালাকৈর এলাকার পানিবন্ধী ও বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। সিটি মেয়র মোঃ জাহাঙ্গীর আলমের পক্ষে শুক্রবার বিকেলে ত্রাণ বিতরণ করেন সিটি কর্পোরেশনের ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মোসাঃ লিপি চৌধুরী মনি। এসময় ২২, ২৩ ও ২৪ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর আফসানা আক্তার ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কাউন্সিলর মোসাঃ লিপি চৌধুরী মনি জানান, সিটি করপোরেশনের ১৩ ও ১৪ নং ওয়ার্ডের বিশাল এলাকা দীর্ঘদিন ধরে জলাবদ্ধ অবস্থায় রয়েছে এবং সাম্প্রতিক বৃষ্টিতে এলাকায় বন্যার সৃষ্টি হওয়ায় বন্যার্তদেরকে সহযোগিতা করার জন্য সিটি মেয়র জাহাঙ্গির আলম ত্রাণের ব্যবস্থা করেন। ত্রাণের মধ্যে ছিল ১০ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি পোলাও’র চাল, এক লিটার তেল, এক কেজি চিনি, এক প্যাকেট সেমাই, আধা কেজি আটা, আধা কেজি চিড়া এবং ২ প্যাকেট স্যালাইন।
শুক্রবার বিকেলে তিনি গাজীপুর থেকে এসব ত্রাণ ট্রলারে করে এলাকায় নিয়ে বন্যার্ত অসহায় গরীবদের মধ্যে বিতরণ করায় এলাকার লোকজন মহিলা কাউন্সিলর লিপি আক্তারকে ধন্যবাদ জানান। এলাকার কয়েকজন লোক জানান, প্রতিবছরই তাদের এ এলাকাটি বন্যা কবলিত হলেও কোন বছরই তারা কোন ধরনের সহযোগিতা বা ত্রাণ পাননি। এবার স্থানীয় মহিলা কাউন্সিলর লিপি আক্তারকে বললে তিনি মেয়র মোঃ জাহাঙ্গীর আলমের সাথে আলোচনা করলে মেয়র তাদের জন্য এসব ত্রাণ বরাদ্দ করেন। এজন্য তারা মেয়র ও কাউন্সিলরকে ধন্যবাদ জানান ও তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।