শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > গাজীপুর সিটি’র বর্জ্য ব্যবস্থপনা শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

গাজীপুর সিটি’র বর্জ্য ব্যবস্থপনা শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ গাজীপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক বাংলাভূমি পত্রিকার উদ্যোগে গাজীপুর সিটি’র বর্জ্য ব্যবস্থপনা শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত শহরের প্রাইমারী ট্রেনিং ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠানটি আয়োজন করা হয়।
সাপ্তাহিক বাংলাভূমি পত্রিকার সম্পাদক ও প্রকাশক নজরুল ইসলাম আজহারের সভাপতিত্বে এবং কাপাসিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটনের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জয়দেবপুর পিটিআই এর সুপারিন্টেন্ডেন্ট এস এম মফিজুর রহমান, গাজীপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার(এএসপি) তৌহিদুল ইসলাম চৌধুরী, গাজীপুর সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আঃ সালাম, দৈনিক মুক্ত বলাকা’র সম্পাদক আলমগীর হোসেন, দৈনিক জনসংবাদ পত্রিকার নির্বাহী সম্পাদক ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ষ্টাফ করেসপনডেন্ট এ কে এম রিপন আনসারী, দৈনিক মুক্তসংবাদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সৈয়দ মোকছেদুল আলম লিটন, কালিয়াকৈর সাংবাদিক ক্লাবের সভাপতি আব্দুল আলীম অভি, গাজীপুর রিপোর্টার্স ফোরামের সভাপতি হাজী কামাল চৌধুরী, বাংলাদেশ জাতীয় প্রেসক্লাব গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এবং গাজীপুর অনলাইনের প্রকাশক ও সম্পাদক এম. এ. কবির।
আরো বক্তব্য রাখেন, সাপ্তাহিক পিলসুজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবু হানিফ, সাপ্তাহিক ঘটনার আড়ালে পত্রিকার সম্পাদক ও প্রকাশক জানে আলম, কাপাসিয়া প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি শ্রী সঞ্জীব কুমার দাস, বাংলাভূমিটোয়েন্টিফোর.কমের ব্যবস্থাপনা সম্পাদক মুক্তিযোদ্ধা রমিজ উদ্দিন সরকার প্রমুখ।

রাত স় ১০টায় সৌদিতে পবিত্র ওমরাহ হজ্বে যাবার ফ্লাইট থাকায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. জাহিদ আহসান রাসেল এমপি প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি।
এদিকে, উপস্থিত অতিথিবৃন্দের মাঝে ব্যাপক কানাঘুষা চলতে থাকে “গাজীপুর সিটি’র বর্জ্য ব্যবস্থাপনা” বিষয় এবং অন্যান্য আলোচকদের ব্যাপক সমালোচনার সন্মুখীন হবার সম্ভাবনা আগাম আঁচ করতে পেরে প্রধান আলোচক হিসেবে সিটি মেয়র অধ্যাপক এম এ মান্নান অনুষ্ঠানে আসেননি। যেহেতু সিটি’র বর্জ্য ব্যবস্থপনায় তার সাফল্য প্রায় শূন্যের কোটায়।