শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > গাজীপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক প্রিন্স আর নেই

গাজীপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক প্রিন্স আর নেই

শেয়ার করুন


এসএম হাবিব
স্টাফ রিপোর্টার:
গাজীপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুর মোরশেদ প্রিন্স (৫৭) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন)।
মঙ্গলবার ভোরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, তিন সন্তান ও এক বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তার বোন অ্যাডভোকেট হাছিনা জাহান বীথি সাংবাদিকদের জানান, মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে নিজ বাসায় প্রিন্স হৃদযন্ত্রে ব্যাথা অনুভব করলে তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। প্রিন্স গাজীপুর আইনজীবী সমিতির বর্তমান সাধারণ ছিলেন। প্রিন্স এর আগেও গাজীপুর জেলা আইনজীবী সমিতির দুইবার নির্বাচিত সাধারণ স¤পাদক ছিলেন।
তিনি জাতীয়তাবাদী আইজীবী সমিতির সাধারণ স¤পাদক এবং গাজীপুর মহানগর বিএনপি’র সাবেক সহ-সভাপতি ও জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা জ্যেষ্ঠ যুগ্ম স¤পাদক ছিলেন। এছাড়াও গাজীপুর রেড ক্রিসেন্টের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি জেলা ক্রিড়া সংস্থাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ছিলেন। তার বাবা মৃত মোকদম আলীও একজন আইনজীবী ছিলেন।
তাদের গ্রামের বাড়ি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সাবাজপুর এলাকায়। তিনি স্বপরিবারে গাজীপুর শহরের রাজবাড়ি উত্তরপাড়া এলাকায় বসবাস করতেন।
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডাঃ রফিকুল ইসলাম জানান, ভোর রাত সাড়ে চারটার দিকে বুকে ব্যাথা জনিত কারণে তাকে হাসপাতালে আনা হয়। আনার সাথে সাথেই তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা শুরু করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত পাঁচটায় তার মৃত্যু হয়।
গাজীপুর জজ কোর্টেও আইনজীবী নাহীন আহমেদ মমতাজী বলেন, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুর মোরশেদ প্রিন্স-এর মৃত্যুর কারণে মঙ্গলবার আদালতের বিচারিক কার্যক্রম বন্ধ ছিল। দুপুর আড়াইটার ভাওয়াল রাজবাড়ি মাঠে এবং বাদ আসর কালিয়াকৈরে তার গ্রামের বাড়িতে জানাযা শেষে জেলা শহরের পৌর গোরস্থানে তাঁকে দাফন করা হয়।