শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > গাজীপুরে সবুজের গণসংযোগ ও পথসভায় মানুষের ঢল

গাজীপুরে সবুজের গণসংযোগ ও পথসভায় মানুষের ঢল

শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি ॥
গাজীপুর: আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৩ আসন থেকে আওয়ামী লীগ মনোনীয়ত প্রার্থী ইকবাল হোসেন সবুজের গণসংযোগ ও পথসভায় ব্যাপক ভাবে মানুষের ঢল নেমেছে। প্রতিদিনই সকাল থেকে গভীর রাত পর্যন্ত গাজীপুর-৩ শ্রীপুর এলাকার বিভিন্ন স্থানে চলছে গণসংযোগ ও পথসভা। স্থানীয় নেতা-কর্মীরা পথসভায় তুলে ধরছে আওয়ামী লীগের উন্নয়নের কর্মকান্ড। এরই ধারাবাহিকতায় বুধবার বিকেলে শ্রীপুর উপজেলা রাজাবাড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হালুকাইদ গ্রামে গণসংযোগ শেষে নতুনবাজারে এক পথসভায় অনুষ্ঠিত হয়। সকাল থেকে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে পথসভাস্থলে লোকজন জরো হতে থাকে। দুপুরের আগে থেকে নেতা-কর্মীরা মিছিল সহকারে উপস্থিত হতে থাকলে পথসভাটি জনসভায় পরিণত হয়। কানায় কানায় পূর্ণ হয়ে উঠে পথসভার স্থানটি। আশপাশের দোকানপাটে চায়ের আড্ডার আলোচনায় স্থান পায় ইকবাল হোসেন সবুজের গুনগান। বৈরি আবহাওয়ার থাকা সত্ত্বেও শীতকে উপেক্ষা করে নারী-পুরুষ, ছেলে-বুড়ো সকলে উৎসবের আমেজে মেতে পথসভায় যোগদান করেন।
পথসভায় স্থানীয় আওয়ামী লীগ নেতা কফিল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মো: আকরাম হোসেন বাদশা। ওয়ার্ড কৃষক লীগের সভাপতি শেখ ফরিদ আলম ও হাজী আলীম উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো: আতিকুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, রাজাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ফারুক হোসেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আক্তারুজ্জামান, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি আকবর আলী চৌধুরী, গাজীপুর জেলা কৃষক লীগের সাবেক প্রচার সম্পাদক সুলতান উদ্দীন আহমেদ, গাজীপুর জেলা যুবলীগের আহবায়ক সদস্য শহীদল্লাহ সরদার, রাজাবাড়ি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আবু সাঈদ কামাল, কৃষক লীগ সভাপতি কবির হোসেন পলান, সাবেক যুবলীগের সহ-সভাপতি বাবর আলী, গাজীপুর জেলা যুব মহিলা লীগের আহবায়ক সদস্য মনিরা পারভীন।
সভায় আওয়ামী লীগ সরকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বক্তারা এর ধারাবাহিক রক্ষার্থে গণতন্ত্রের মানষ কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ইকবাল হোসেন সবুজকে বিজয়ী করা প্রত্যয় ব্যক্ত করেন। সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।