শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > গাজীপুরে শিক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৫

গাজীপুরে শিক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৫

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর সিটি কর্পোরেশনের হায়দারাবাদ এলাকায় এক শিক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগে বুধবার রাতে তিন ধর্ষকসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাকৃতরা হলো, স্থানীয় সোহান রানা, স¤্রাট, তপু, মিরাজ ও আলামিন। তাদের সকলের বয়স ১৯ থেকে ২১ বছরের মধ্যে।
পূবাইল থানার অফিসার ইনচার্জ মো: নাজমুল হক ভূইয়া জানান, ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী এ বছর হায়দরাবাদ হাইস্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন। পরীক্ষা শেষে তিনি কয়েক দিন আগে পূবাইল থানাধীন হায়দারাবাদ এলাকায় ফুপুর বাড়ি বেড়াতে যান। সেখান থেকে গত ২০ মার্চ ওই শিক্ষার্থী হায়দারাবাদ স্কুল মাঠে আয়োজিত এক সাংস্কৃতিক (কনসার্ট) অনুষ্ঠান দেখতে যায়। অনুষ্ঠান শেষে ফুপুর বাড়ি ফেরার পথে রাত ১০টার দিকে পূর্বপরিচিত মিরাজ স্কুলের অদূরে ভাঙ্গা ব্রিজের পাশে তাকে ডেকে নেয়। পরে সোহান, স¤্রাট ও তপু তাকে সেখানে পালাক্রমে ধর্ষণ করে এবং অন্যরা তাদের ধর্ষণ কাজে সহযোগিতা করে।
এ ঘটনায় পর গত বুধবার ভিকটিমের বাবা বাদি হয়ে পূবাইল থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ রাতে হায়দারাবাদ এলাকায় অভিযান চালিয়ে ওই ৫জনকে গ্রেফতার করে। ভিকটিম গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।