রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > জাতীয় > গাজীপুরে বাসের চাপায় চিকিৎসকের মৃত্যুতে সড়ক অবরোধ

গাজীপুরে বাসের চাপায় চিকিৎসকের মৃত্যুতে সড়ক অবরোধ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর : গাজীপুরে তাইরুন্নেছা মেডিক্যাল কলেজের এক চিকিৎসক বাসের ধাক্কায় নিহত হওয়ার প্রতিবাদে ওই মেডিক্যালের চিকিৎসক, শিক্ষার্থী ও কর্মচারীরা মানববন্ধন ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেন।
শনিবার সকালে মহাসড়ক অবরোধের এ ঘটনা ঘটে। পরে পুলিশি হস্তক্ষেপে অবরোধ প্রত্যাহার করা হয়। এর আগে গত বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় নিহত হন ওই চিকিৎসক।
কলেজের চিকিৎসক, পুলিশ ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার বিকেলে গাজীপুরের বোর্ডবাজার জাতীয় বিশ্ববিদ্যালয়ের সামনে মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন কুনিয়া এলাকার তাইরুন্নেছা মেডিক্যাল কলেজের চিকিৎসক সাম্মীর শাকির প্রকাশ।
এ সময় বিআরটিসির একটি বাস অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে প্রকাশকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এর প্রতিবাদে ও ঘাতক বাসের চালককে আটক, কলেজের সামনে ফুটওভার ব্রিজ নির্মাণ ও নিহত চিকিৎসকের পরিবারকে সরকারিভাবে সহয়তা প্রদানের দাবিতে শনিবার চিকিৎসক, শিক্ষার্থী ও কর্মচারীরা কলেজের সামনে মানববন্ধন করেন।
গাজীপুর ট্রাফিক পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার সালেহ উদ্দিন আহম্মদ জানান, আসামি গ্রেপ্তারের আশ্বাসে সকাল সোয়া ১০টার দিকে শিক্ষার্থীরা অবরোধ প্রত্যাহার করে নিলে যানবাহন চলাচল শুরু হয়।