শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > গাজীপুরে বাংলাভূমি’র আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

গাজীপুরে বাংলাভূমি’র আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
সাপ্তাহিক বাংলাভূমি’র আয়োজনে মাহে রমজানে পবিত্রতা রক্ষায় গণমাধ্যমের ভূমিকা শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
আজ (১০ জুলাই) বিকাল সোয়া ৫টায় জয়দেবপুর প্রাথমিক শিক্ষক ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) মিলনায়তনে সাপ্তাহিক বাংলাভূমি’র সম্পাদক ও প্রকাশক মোঃ নজরুল ইসলাম আজহারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হন গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন সবুজ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ও গাজীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক এম. এ বারী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মঞ্জু ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক এ্যাড. মাজহারুল হক মঞ্জু, কাপাসিয়া প্রেসক্লাবের সভাপতি(ভারপ্রাপ্ত) সঞ্জীব কুমার দাস, আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের গাজীপুর জেলা শাখার সভাপতি সাংবাদিক এম. এ ফিরোজ, সাপ্তাহিক বাংলাভূমি’র প্রধান সম্পাদক সৈয়দ মোখছেদুর রহমান লিটন, গাজীপুর রিপোর্টার্স ফোরামের সভাপতি হাজী কামাল চৌধুরী, কাপাসিয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ বেলায়েত হোসেন শামিম প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন কাপাসিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন।
শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন চতুর্থ শ্রেণীর ছাত্র ফাহিম আহমেদ। আলোচনা শেষে মাওলানা ক্বারী মোঃ ইব্রাহিম এক বিশেষ মিলাদ ও দোয়া পরিচালনা করেন।