শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > গাজীপুরে প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে কর্মবিরতির সিদ্ধান্ত

গাজীপুরে প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে কর্মবিরতির সিদ্ধান্ত

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ ডাক্তার লাঞ্চিত এবং হাসপাতাল ভাংচুরের প্রতিবাদে গাজীপুর জেলার সকল প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে কর্মবিরতি পালন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
আগামী ২৪ আগস্ট শনিবাবর জেলার সকাল প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার গুলোতে সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ১ ঘণ্টা এ কর্মবিরতির সিদ্ধান্ত হয়।
আজ বৃহস্পতিবার বিকাল ৫টায় প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন গাজীপুর জেলা শাখার নেতৃবৃন্দ এ সিদ্ধান্ত নেন। গাজীপুর সদর হাসপাতাল রোডে ইনসাফ জেনারেল হাসপাতালে সংগঠনের সভাপতি অধ্যাপক ডা. সাব্বির আহম্মদ খানের সভাপতিত্বে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, কাপাসিয়া থানা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে দেলোয়ার হোসেন ও জহিরুল ইসলাম, গাজীপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক আলহাজ আব্দুর রহমান, সংগঠনের অন্যান্য সদস্য আনোয়ার হোসেন কালাম, মোঃ জাহাঙ্গীর, আমির আলী মাস্টার, মঞ্জুর হাসান, (তারা মিয়া), মোঃ এখলাছ উদ্দিন, মোঃ শাহরিয়ার, বেলায়েত হোসেন, মাসুদ রানা প্রমুখ।
উল্লেখ্য গত ২০ আগস্ট দুপুর আড়াইটায় কাপাসিয়া উপজেলার টোক বাজারে ‘টোক আধুনিক হাসপাতাল’র কর্তব্যরত ডাক্তারকে মারধোর ও হাসপাতালে ভাংচুর চালায় টোক ইউপির সাবেক চেয়ারম্যান শরিফ আঃ ওয়াহিদ। হাসপাতাল সূত্রে জানাযায়, জনৈক এক মুমূর্ষরোগীকে কেন ঢাকা রেফার্ড করা হবে এবং কেন এ হাসপাতালে এ চিকিৎসা করানো হবে না; তারই ক্ষোভ প্রকাশ করেন ডাক্তারকে লাঞ্চিত ও হাসপাতাল ভাংচুরে করে।