শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > গাজীপুরে পুলিশ ছিনতাইকারী সংঘর্ষে ৩ পুলিশ আহত, গ্রেফতার ৪

গাজীপুরে পুলিশ ছিনতাইকারী সংঘর্ষে ৩ পুলিশ আহত, গ্রেফতার ৪

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুরঃ ঢাকার আশুলিয়া থেকে ছিনতাই করে গাজীপুরের টঙ্গীর তিলারগাতি এলাকা দিয়ে পালানোর সময় পুলিশ-ছিনতাইকারীর সংঘর্ষ হয়েছে। এসময় পুলিশ ছিনতাইকারীদের গুলি করে চার জনকে দুইটি ছোরাসহ গ্রেফতার করেছে। রবিবার রাতে এ ঘটনা ঘটে। এ সময় ছিনতাইকারীদের হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে।
গ্রেফতারকৃতরা হলোঃ জামালপুরের ইসলামপুর থানার ফুলকার চর এলাকার শাহজাহান মিয়ার পুত্র মমিজ উদ্দিন (২৩), গাজীপুর মহানগরের বাসন থানার পালেরপাড়া এলাকার আব্দুস সাত্তারের পুত্র মোশারেফ হোসেন (৩৫), জামালপুরের মাদারগঞ্জ থানার কটাপুর বাজার এলাকার কামাল হোসেনের পুত্র আখলেছ (২০) ও গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থানার গোপালপুর এলাকার আনোয়ার হোসেনের পুত্র ইমরান (২২)। তাদের মধ্যে গুলিবিদ্ধ প্রথম দুইজনকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
আহত পুলিশ সদস্য টঙ্গী পশ্চিম থানার এসআই আবুল হাসান সুমন, কনস্টেবল রাজ্জাক ও রফিক টঙ্গী আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
গাজীপুর মেট্রোপলিটন টঙ্গী পশ্চিম থানার ওসি মো: এমদাদুল হক জানান, ঢাকার আশুলিয়া বেড়িবাঁধ এলাকায় ছিনতাই করে পালানোর সময় রাত সাড়ে ৩ টার দিকে টঙ্গীর তিলারগাতি রোড এলাকায় টহল পুলিশ তাদের গতিরোধ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ছিনতাইকারীরা এসআই হাসানের হাতে ছুরিকাঘাত করে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ গুলি করে চার ছিনতাইকারীকে দুইটি ছোরাসহ আটক করে। পুলিশ-ছিনতাইকারী সংঘর্ষে আরো দুই কনস্টেবল রাজ্জাক ও রফিক আহত হন। পুলিশের গুলিতে পায়ে জখম অবস্থায় ছিনতাইকারি মমিজ উদ্দিন ও মোশারেফ হোসেনকে প্রথমে আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ও পরে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠনো হয়েছে। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।