শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > গাজীপুরে নির্যাতনের প্রতিবাদে এসআই এর বিরুদ্ধে মানববন্ধন

গাজীপুরে নির্যাতনের প্রতিবাদে এসআই এর বিরুদ্ধে মানববন্ধন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ স্কুল ছাত্রদের আটক করে টাকা আদায় ও হিন্দু সম্প্রদায়ের সম্পত্তি জবর দখলে সহযোগিতার অভিযোগে এক এসআই এর বিরুদ্ধে পুলিশ সুপার কার্যালয়ের সামনে মানববন্ধন করেছে নির্যাতিত এলাকাবাসী।
গতকাল মঙ্গলবার সকাল ১১টায় গাজীপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ের সামনে ওই মানববন্ধন হয়। মানববন্ধনে অংশ গ্রহণকারী কোনবাড়ি এম এ কুদ্দুছ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্র হৃদয় জানান, চায়ের দোকান থেকে কোনাবাড়ি ফাঁড়ির ইনচার্জ (এসআই) রবিউল আলম তাকে আটক করে ৫ হাজার টাকা নিয়ে ছেড়ে দেয়। হৃদয়ের সহপাঠি সাইফুল ইসলাম জানান, তাকে ঘর থেকে আটক করে ইয়াবার মামলায় চালান দেয়ার কথা বলে রবিউল ইসলাম ৩০ হাজার টাকা আদায় করেন।
বাংলাদেশ হকার্স লীগের গাজীপুর জেলার সমাজকল্যাণ সম্পাদক নুরুজ্জামান জানান, চাঁদা না দেয়ায় এসআই রবিউল তাকে জামায়াত-শিবিরের একটি মামলায় আসামি করে।
মানববন্ধনে অংশ নেয়া কোনাবাড়ি এলাকার বাসিন্দা শ্রী গৌরাঙ্গ দেবনাথ জানান, জনৈক নওয়াব আলীর পক্ষ হয়ে এসআই রবিউল ইসলাম তার ও পরিবারের ৫৭১ শতক জমি জবর দখল করেছে।
গাজীপুরের স্থানীয় একটি দৈনিক পত্রিকার কোনাবাড়ি এলাকায় কর্মরত স্টাফ রিপোর্টার এম রানা জানান, এসকল বিষয়ে এসআই রবিউলের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় এসআই তার বিরুদ্ধে একটি মিথ্যা হয়রানী মূলক মামলা দিয়েছে। প্রায় শতাধিক নির্যাতিত বিভিন্ন ধর্মের সাধারণ মানুষ মানববন্ধনে অংশ নিয়ে শ্লোগান দিয়ে ও ব্যনারে নাম উল্লেখ করে বলেন, এসআই রবিউল ইসলাম আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য বেগম সাজেদা চৌধুরীর নাম ভাঙ্গিয়ে সাধারণ মানুষকে হয়রানী করছেন।
এসকল বিষয়ে গাজীপুরের পুলিশ সুপার আব্দুল বাতেন পিপিএম জানান, মানববন্ধনকারীদের একটি প্রতিনিধি দলের সঙ্গে আলোচনা হচ্ছে। অভিযোগ সঠিক হলে ব্যবস্থা নেয়া হবে।