শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > গাজীপুরে নিখোঁজের ৮দিন পর শিশুর মৃতদেহ উদ্ধার

গাজীপুরে নিখোঁজের ৮দিন পর শিশুর মৃতদেহ উদ্ধার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর সিটি কর্পোরেশনের হাড়িনাল এলাকায় নিখোঁজের আট দিনপর সাড়ে তিন বছরের এক শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে স্থানীয় হাড়িনাল উচ্চ বিদ্যালয়ের বাউন্ডারি ওয়ালের পার্শ্ব থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত শিশু আব্দুল-আল নোমান গাজীপুর সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ডের হাড়িনাল এলাকার আবু সাঈদ মিলন সরকারের পুত্র।

নিহতের সম্পর্কিত মামা মো: মোস্তাফিজুর রহমান জানান, গত ১৮ জানুয়ারি সোমবার বেলা ১১টার দিকে বাড়ি থেকে নোমান নিখোঁজ হয়। পরে সম্ভাব্য সকল স্থানে খোঁজা-খুজির পর মেট্রোপলিটন সদর থানায় একটি সাধারণ ডায়রি করা হয়। ওই দিন রাতেই নিহতের মা সাইদা পারুল বাদি হয়ে দুই জনের নাম উল্লেখ করে অপহরণ মামলা দায়ের করেন। এছাড়া বিভিন্ন স্থানে পোস্টার সাটানো হয়। এ ঘটনার আট দিন পরে সোমবার দুপুরে স্থানীয় কয়েকজন ছেলে গাছ থেকে বড়ই পারার জন্য হাড়িনাল উচ্চ বিদ্যালয়ের পাশ্ববর্তী এক বাউন্ডরির ভেতরে যায়। সেখানে দুইটি কলা গাছের মাঝখানে শিশু নোমানের মৃতদেহ দেখতে পেয়ে তারা বাড়িতে খবর দেয়।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানা ওসি রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে শিশু নোমানের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এর আগে অপহরণ মামলা দায়েরের পর ২০ জানুয়ারি বুধবার নিহতের সৎ ভাই নাহিদকে গ্রেফতার করা হয়। পরে তাকে দুই দিন রিমান্ড শেষে সোমবার (২৫ জানুয়ারি) আবার দু’দিন রিমান্ড চেয়ে আদালতে পাঠনো হয়। নিহতের গলায় শ্বাসরোধের চিহ্ন এবং জুতা ফিতা পেচানো ছিলো। মৃতদেহ দেখে ধারণা করা হচ্ছে দুই থেকে তিন দিন আগে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।