শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > গাজীপুরে নাশকতার কারণে ৩ জন গার্মেন্টস কর্মী গ্রেফতার

গাজীপুরে নাশকতার কারণে ৩ জন গার্মেন্টস কর্মী গ্রেফতার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: গাজীপুর সদর বাংলা বাজার এলাকায় হ্যাবিটাস ফ্যাশন গার্মেন্টস শিল্পে অস্থিতিশীলতা, ভাংচুর এবং নাশকতা সৃষ্টির অভিযোগে ৩জন গার্মেন্টস কর্মীকে আটক করেছে র‌্যাব-১।
র‌্যাবের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে গতকাল সিরাজগঞ্জ জেলা সদরের বাহুকা এলাকার মো: সুজাবত আলীর পুত্র মোঃ সুজন মিয়া(২৪), ভুরিয়া এলাকার মো: মফিজ উদ্দিনের পুত্র মোঃ আব্দুল্লাহ(২৫) ও টাঙ্গাইল জেলার ভূয়াপুর থানার বানিয়াবাড়ী এলাকার মো: আনোয়ার হোসেনের পুত্র মোঃ সোহেল রানা(২০) কে আটক করা হয়।
র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানা যায়, বর্তমানে তারা গাজীপুর সদর থানা বাংলা বাজার এলাকার মোঃ আজাহার মিয়ার বাড়ীর ভাড়াটিয়া। এ সময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
জানা যায়, তারা গাজীপুরের বাংলা বাজার এলাকায় বিভিন্ন গার্মেন্টস শিল্পে চাকুরী করে আসছে। চাকুরীর আড়ালে গার্মেন্টস সেক্টরে শ্রমিক অসোন্তষ সৃষ্টি, অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির ক্ষেত্রে শ্রমিকদেরকে বিভিন্ন উস্কানী দিয়ে বিশৃংখল আন্দোলন তৈরী করা,গার্মেন্টস শিল্প বন্ধসহ রাস্তায় মিটিং মিছিল করে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। সম্প্রতিকালে নাশকতা বিরোধী অভিযানের কারনে তারা গা ঢাকা দিয়ে গাজীপুরের বিভিন্ন সময় বিভিন্ন স্থানে আশ্রয় নেয়। এই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতার করে আইনের আওতায় সোপর্দ করার জন্য আভিযানিক কার্যক্রম চলমান আছে।