শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > গাজীপুরে তিতাসের উচ্ছেদ অভিযানে এক হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, ৫ জনকে অর্থদন্ড

গাজীপুরে তিতাসের উচ্ছেদ অভিযানে এক হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, ৫ জনকে অর্থদন্ড

শেয়ার করুন


স্টাফ রিপোর্টার:
তিতাস গ্যাস আঞ্চলিক বিপণন বিভাগ-গাজীপুরের আওতাধীন জোনাল বিপণন অফিস- জয়দেবপুর এর উদ্যোগে ও গাজীপুর জেলা প্রশাসনের সহযোগিতায় পরিচালিত এক অভিযানে শুক্রবার গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানার বিভিন্ন এলাকায় প্রায় এক হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে । এসময় অবৈধ সংযোগ নিয়ে গ্যাস ব্যবহারের দায়ে ৫ জনকে ৫ লাখ টাকা অর্থদন্ড প্রদান করা হয় । জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাহিদ বিন কাশেম এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয় ।
তিতাস গ্যাস গাজীপুর অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী নৃপেন্দ্রনাথ বিশ্বাস জানান, গাজীপুর সিটি করপোরেশনের বাদেকলমেশ্বর, কামারজুরি, ভূষির মিল ও আব্দুল গনি রোড এলাকায় ১০টি পয়েন্টে অবৈধভাবে স্থাপিত আড়াই কিলোমিটার পাইপ লাইনের সংযোগস্থলসহ ৪০০ মিটার পাইপ লাইন অপসারণ করতঃ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ফলে প্রায় ৫০০ টি বাড়ীর আনুমানিক এক হাজার চুলায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়। উক্ত এলাকায় অভিযান পরিচালনাকালে মোবাইল কোর্ট কর্তৃক অবৈধভাবে গ্যাস ব্যবহারের দায়ে মোঃ আবু সালেহ, মোঃ হেদায়েত, মোঃ শাহজাহান, স্মৃতি আক্তার ও আঃ মালেককে ১ লাখ করে সর্বমোট ৫ লাখ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
অভিযান পরিচালনাকালে তিতাস গ্যাস গাজীপুর অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী নৃপেন্দ্রনাথ বিশ্বাস, উপ-ব্যবস্থাপক প্রকৌশলী মো. আসাদুজ্জামান আজাদ, প্রকৌশলী কে. এইচ. ফয়সাল আহমেদ ও মো. আমজাদ হোসেন (রাজস্ব), সহকারী ব্যবস্থাপক মো. গোলাম হোসেন (প্রশাসন ও সেবা), সহকারী প্রকৌশলী মো. রাকীব হাসান ও মো. জানে আলমসহ উর্ধ্বতন কর্মকতাগণ উপস্থিত ছিলেন।