শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > গাজীপুরে টার্মিনালে দুই বাসে আগুন

গাজীপুরে টার্মিনালে দুই বাসে আগুন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ গাজীপুর জেলা শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালে দুটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৬ জানুয়ারি) মধ্যরাত ১টার দিকে এ ঘটে ওই ঘটনা।

স্থানীয়রা জানান, গাড়ি লক করে গভীর ঘুমে ছিলেন শ্যামলি পরিবহনের একটি বাসের হেলপার সাজু মিয়া। রাত ১টার দিকে আগুনের তাপে ঘুম ভাঙ্গার সঙ্গে সঙ্গে লক খোলে কোনো মতে বাইরে আসেন তিনি। বেঁচে যান তিনি। কিন্তু পুঁড়ে গেছে বাসটি। এই বাসের সঙ্গে থাকা একই মালিকানার আরেকটি বাসও অর্ধেক পুড়ে যায়।

আগুনে শ্যামলি পরিবহনের বড় বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৩৯৩৯) সম্পূর্ণ পুড়ে গেছে। এছাড়া অপর বড় বাসের (ঢাকা মেট্রো-ব-১৪-৬২১৬) অর্ধেক জ্বলে গেছে।

ঢাকা মেট্রো-ব-১৪-৩৯৩৯ নং বাসের হেলপার সাজু মিয়া জানান, রাত ১২টার দিকে তিনি খাওয়া দাওয়া শেষে গাড়ি লক করে ভেতরে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক ১টার দিকে আগুনের তাপে তার ঘুম ভেঙ্গে যায়। চিৎকার দিয়ে তিনি দ্রুত লক খোলে বাইরে বেরিয়ে আসেন।

সাজু মিয়া জানান, তার ডাক চিৎকারে আশপাশের গাড়ির হেলপারদের ঘুম ভেঙ্গে যায়। সবাই মিলে গাড়িতে রাখা পানি দিয়ে আগুন নেভানো শুরু করেন। সংবাদ পেয়ে গাজীপুর ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে।

বুধবার (৭ জানুয়ারি) সকালে শ্যামলি পরিবহনের গাজীপুরে দায়িত্বপ্রাপ্ত ম্যানেজার মো. বাবুল মিয়া জানান, রাতের ঘটনা। কর্তৃপক্ষ আসছেন। পরবর্তীতে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক (ডিএডি) আক্তারুজ্জামান লিটন জানান, সংবাদ পেয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে।