শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > গাজীপুরে জজ, ডিসি ও ম্যাজিস্ট্রেট পরিচয় দানকারী ৫ প্রতারক গ্রেফতার

গাজীপুরে জজ, ডিসি ও ম্যাজিস্ট্রেট পরিচয় দানকারী ৫ প্রতারক গ্রেফতার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: গাজীপুরের জজ, ডিসি, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা পরিচয় দানকারী প্রতারণা চক্রের তিন নারীসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। সিটি কর্পোরেশনের বাইমাইল এলাকার জনৈক নুরুল ইসলামের ছয়তলা বাসার একটি ফ্ল্যাট থেকে ১৪টি মোবাইলসহ ঐ চক্রটিকে গ্রেফতার করে র‌্যাব-১ এর সদস্যরা।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে র‌্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা ওই ফ্ল্যাটে অভিযান চালিয়ে ওই প্রতারক চক্রের তিন নারীসহ পাঁচ সদস্যকে ১৪টি মোবাইলফোনসহ গ্রেফতার করে।
জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের বাড়ি টাঙ্গাইল জেলা ধনবাড়ি থানার বলিভদ্র এলাকার মো.শাহজাহানের পুত্র মাসুদ রানা (৩৫), তার স্ত্রী গুলশান আরা লিজা (২৮), ভূয়াপুর থানার মাটিকাটা এলাকার নাজির হোসেনের পুত্র রাজু আহম্মেদ(৪০), তার স্ত্রী আকলিমা আক্তার (২৫) ও পাবনা সদরের ভারেলা খাঁপাড়া এলাকার মোসলেম উদ্দিন সরদারের কন্যা তাছলিমা খাতুন। শুক্রবার র‌্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা নিজেদেরকে প্রতারক চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে। তারা বিভিন্ন সরকারি ও বেসরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাদের নম্বর সংগ্রহ করে কখনো চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট, কখনো জেলা প্রশাসক, কখনো জেলা জজ, কখনো সেনাবাহিনী ক্যাপ্টেন, আবার কখনো সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন মিল কারখানার মালিক এবং নিরীহ মানুষদেরকে হয়রানি করে আসছিল।