শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > গাজীপুরে ছুরিকাঘাতে স্ত্রী খুন, স্বামী আটক

গাজীপুরে ছুরিকাঘাতে স্ত্রী খুন, স্বামী আটক

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর সিটি কর্পোরেশনের কুনিয়াপাছর এলাকায় স্বামীর ছুরিকাঘাতে এক গার্মেন্টসকর্মী গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত কাকলি আক্তার (২৪) ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার পলাশীহাটা জগৎগঞ্জ গ্রামের ওমর ফারুকের স্ত্রী। সোমবার ভোর ৬টার দিকে দিকে এ ঘটনা ঘটে। ঘাতক স্বামী ওমর ফারুককে আটক করেছে মেট্রোপলিটন গাছা থানা পুলিশ।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানার ওসি মোঃ ইসমাইল হোসেন জানান, গত ৭/৮ বছর আগে ওমর ফারুক ও কাকলির বিয়ে হয়। পোশাক কারখানায় চাকরি সূত্রে তারা গাজীপুরের কুনিয়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন। পারিবারিক কলহের জের ধরে সোমবার ভোর ৬টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে ওমর ফারুক ছোরা দিয়ে স্ত্রী কাকলি পেটে আঘাত করে। এসময় কাকুলির আত্মচিৎকারে আশপাশের ভাড়াটেয়ারা তাকে উদ্ধার করে প্রথমে তারগাছ এলাকার তায়রুননেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে সেখান থেকে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি ইসমাইল হোসেন আরও জানান, পারিবারিক কলহের জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কলির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক স্বামী ওমর ফারুককে আটক করা হয়েছে।