রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > গাজীপুরে চালককে খুন করে অটোরিক্সা ছিনতাই

গাজীপুরে চালককে খুন করে অটোরিক্সা ছিনতাই

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: গাজীপুরে এক ব্যাটারি চালিত অটোরিক্সা চালকের মৃতদেহ উদ্ধার করেছে মেট্রোপলিটন সদর থানা পুলিশ। মঙ্গলবার সকালে মহানগরের কলেরবাজার ভূইয়া বাড়ির পাশ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। চাঁদপুর সদরের বাখরপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা মো: আবদুল মতিন গাজীর পুত্র নিহত আমিনুল ইসলাম রনি (২৮)।

নিহতের ছোট ভাই রুবেল জানায়, রনি গত তিন মাস পূর্বে ছয় মাসের ছুটিতে ওমান থেকে দেশে ফিরে আসে। পরে গ্রামের বাড়িতে বিয়ে করে গাজীপুর মহানগরের ছোট দেওড়া পূর্বপাড়া এলাকায় ভাড়া বাসায় উঠে। ছুটির সময়টুকু কাজে লাগাতে ১ লাখ ২০ হাজার টাকা দিয়ে একটি ব্যাটারি চালিত অটোরিক্সা ক্রয় করে নিজেই চালাতো। প্রতিদিনের মতো সোমবার সকালে অটোরিক্সা নিয়ে বাসা থেকে বের হয়ে দুপুরে খাবার জন্য আবার বাসায় ফিরে যায়। বিকেলে রিক্সা নিয়ে বাসা থেকে বের হয়ে রাত ১০টা বাজলে বাসায় ফিরে না আসায় বিভিন্ন স্থানে তাকে খোঁজা-খুজি করে না পেয়ে সদর থানায় সাধারণ ডায়রি করা হয়। পরে মঙ্গলবার সকালে পুলিশের ফোন পেয়ে লাশ শনাক্ত করা হয়। ছুটি শেষে আবার ওমান ফিরে যাবার কথা ছিলো রনির।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার উপ-পরিদর্শক পরিমল বিশ্বাস জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে গাজীপুর মহানগরের ৩১নং ওয়ার্ড কাউন্সিলর বকবুল হোসেন থানায় ফোন দিয়ে বিষয়টি জানালে ৯ টার দিকে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশের সাথে থাকা একটি বন্ধ মোবাইল ফোন চালুকরে নিহতের স্বজনদের ফোন দিলে তারা এসে লাশটি সনাক্ত করে। নিহতের গলায় লায়নের দড়িঁ প্যাচানো ছিলো। ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা শ্বাসরোধের হত্যার পর অটোরিক্সাটি ছিনতাই করে নিয়ে গেছে। মৃতদেহটি গাজীপুর শহীদ তাজ উদ্দীন মেডিকেল পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।