শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > গাইবান্ধায় ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত ৩

গাইবান্ধায় ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত ৩

শেয়ার করুন

জেলা প্রতিনিধি, গাইবান্ধা ॥ জেলায় রেললাইনের ফিসপ্লেট খুলে ফেলায় যাত্রীবাহী ট্রেনের ইঞ্জিনসহ ৪টি বগি লাইনচ্যুত হয়ে ৩ জন নিহত এবং অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছেন। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে ২ জনকে আটক করা হয়েছে। এ দুর্ঘটনার পর গাইবান্ধা-সান্তাহার রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

মঙ্গলবার রাত দেড়টার দিকে জেলার ভুরুঙ্গিমারী রেললাইনে যাত্রীবাহী পদ্মরাগ এঙপ্রেস দুর্ঘটনা কবলিত হলে এই হতাহতের ঘটনা ঘটে। স্থানীয় সোনাতলা ফায়ার স্টেশনের উদ্ধারকর্মীরা দুর্ঘটনাস্থল থেকে যাত্রীদের উদ্ধার করেন।

জানা যায়, মঙ্গলবার রাতে ১০টি বগি নিয়ে পদ্মরাগ এঙপ্রেস ট্রেনটি গাইবান্ধা থেকে সান্তাহার যাচ্ছিল। কে বা কারা রেললাইনের ফিসপ্লেট তুলে ফেলায় বোনারপাড়া-মহিমাগঞ্জ রেলস্টেশনের মধ্যবর্তী ভুরুঙ্গিমারী এলাকায় রাত দেড়টার দিকে ট্রেনটির ইঞ্জিন ও ৩ বগি লাইনচ্যুত হয়। এতে ৩ যাত্রী নিহত এবং অর্ধশত আহত হন। এ সময় স্থানীয়দের সহায়তায় বেশিরভাগ যাত্রীই ট্রেন থেকে বের হলেও বেশ কিছু যাত্রী বগির ভেতরে আটকা পড়েন।

তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি। বগি লাইনচ্যুত হওয়ার ঘটনায় গাইবান্ধা-সান্তাহার রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।