শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > গভীর রাতে কঙ্গনাকে যে কারণে সালমানের ফোন

গভীর রাতে কঙ্গনাকে যে কারণে সালমানের ফোন

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ মনে হচ্ছে বলিউড সুপারস্টার সালমান খানের মাঝে নতুন এক ভক্তের খোঁজ পেলেন কঙ্গনা রনৌত। কীভাবে? জানাচ্ছেন তার নতুন ছবি ‘কাট্টি বাট্টি’র পরিচালক নিখিল আদভানি। তার কাছে ছবিটির জন্য কঙ্গনাকে নেওয়ার প্রস্তাব দিয়েছিলেন সল্লুই।

নিখিল জানান, চিত্রনাট্যটি দেখে খুবই ভালো লেগেছে সালমানের। এরপর পায়েল চরিত্রের জন্য কঙ্গনাই যুতসই হবে বলে মনে করেন তিনি। ওইদিন গভীর রাতে তিনি ফোন করেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রীকে। কঙ্গনা তখন নিউইয়র্কে। সালমান তাকে জানান, পায়েল চরিত্রটি সম্ভবত তাকে ভেবেই লেখা। এরপর মুম্বাই ফিরে আসার পর তিনি চুক্তিবদ্ধ হয়ে যান ছবিটিতে।

‘কাট্টি বাট্টি’ ছবিতে কঙ্গনার সহশিল্পী ইমরান খান। এটি মুক্তি পাবে আগামী ১৮ সেপ্টেম্বর। এর এক সপ্তাহ আগেই মুক্তি পাবে নিখিল আদভানি পরিচালিত ‘হিরো’। এটি প্রযোজনা করেছেন সালমান। নিখিলের পরিচালনায় ‘সালাম-এ-ইশক’ ছবিতে অভিনয় করেছিলেন ৪৯ বছর বয়সী এই অভিনেতা। তাই তাদের সম্পর্কটা দারুণ।

এদিকে সময় ফাঁকা নেই বলে সালমানের সঙ্গে ‘সুলতান’ ছবিতে কাজ করার সুযোগ খুঁইয়েছেন কঙ্গনা। এর প্রস্তাব পাওয়ার আগেই বিশাল ভরদ্বাজের ‘রঙ্গুন’ ছবি হাতে নিয়ে ফেলেছেন তিনি। তবুও ‘সুলতান’ নিয়ে তার সঙ্গে আলাদা করে বসেছিলেন প্রযোজক আদিত্য চোপড়া। কিন্তু লাভ হয়নি।