শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > খোলামেলা দৃশ্যে অভিনয়ের সুযোগ চান বিপাশা কবির

খোলামেলা দৃশ্যে অভিনয়ের সুযোগ চান বিপাশা কবির

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ পুরো বিশ্বজুড়ে সিনেমাজগতে চলছে নতুন সংযোজন।শুরুটা বলিউডে সনি লিওনদিয়ে। শুধু বলিউড-হলিউড কেন বিষ বাষ্পের মত বাংলাদেশেও হাওয়া লেগেছে। আর এ দেশে তেমন খোলামেলা দৃশ্যের কোনো ছবি তৈরি হলে প্রথম ছবিতেই নাকি সুযোগ নিতে চান হালের উঠতি নায়িকা বিপাশা কবির।ফিল্মিপারায় চলছে এ জোড় গল্প।

২০০৯ সালে লাক্স তারকা হিসেবে মিডিয়াতে বিপাশা কবিরের যাত্রা শুরু হয়। সর্বপ্রথম তিনি রুমানা রশীদ ঈশিতার পরিচালনায় একটি নাটকে অভিনয় করেন। তার অভিনীত অন্যান্য উল্লেখযোগ্য নাটক হচ্ছে ইরানী বিশ্বাস পরিচালিত তবুও প্রতীক্ষায়, হিমু আকরামের জলছাপ ও আলভী আহমেদ পরিচালিত সমীকরণ। ইতোমধ্যেই মুম্বাই ফিল্মের মতো ঢাকাই ছবিতে আইটেম গানের বেশ হিড়িক পড়ে গেছে। আর এক্ষেত্রে অনেক অভিনেত্রীই এগিয়ে আসছেন আইটেম গার্ল হিসেবে পারফর্ম করতে। এদের অন্যতম বিপাশা কবির।
একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত এ অভিনেত্রী এরইমধ্যে বেশ খ্যাতিও পেয়েছেন বিভিন্ন ছবির আইটেম গানে পারফর্ম করে।আইটেম গার্ল হিসেবে শাহীন সুমন পরিচালিত ভালোবাসার রং ছবি দিয়ে তার যাত্রা শুরু হয়। তারপর একই পরিচালকের অন্যরকম ভালোবাসা, জটিল প্রেম; মনতাজুর রহমান আকবরের তবুও ভালোবাসি, রাজু চৌধুরীর রোমিও ২০১৩, জাকির হোসেন রাজুর এর বেশি ভালোবাসা যায় না, বদিউল আলম খোকনের নিষ্পাপ মুন্নাসহ আরও বেশ কয়েকটি ছবিতে আইটেম গার্ল হিসেবে পারফর্ম করেন তিনি। এবার তিনি বিষবাষ্প ছড়াবেন নতুন আরো দুটি ছবিতে। তবে ছবি দুটির নাম তিনি জানাননি।