শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > খুবই মর্মাহত নাদিয়া

খুবই মর্মাহত নাদিয়া

শেয়ার করুন

বিনোদন ডেস্ক॥দীর্ঘ এক মাস বিদেশে অবকাশ যাপনের পর আবারো কর্মক্ষেত্রে ফিরেছেন ছোটপর্দার প্রিয়মুখ নাদিয়া। অবকাশ যাপন এবং মানসিক প্রশান্তির জন্য জার্মানিতে মামার বাসায় বেড়াতে গিয়েছিলেন তিনি। শুক্রবার সন্ধ্যায় দেশে ফেরেন।

এতদিন তিনি জার্মানিতে বেশ ভালোই ছিলেন। সেখানে হরতাল-অবরোধের মতো কোনো সাংঘর্ষিক পরিস্থিতি ছিল না। কিন্তু দেশে ফিরে অগ্নিগর্ভা পরিস্থিতি দেখে খুবই মর্মাহত হয়েছেন তিনি।

নাদিয়া যখন জার্মানিতে গিয়েছিলেন তখনো দেশের পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক ছিল। কিন্তু তা ভেবে এখন আর কী হবে! কাজের প্রতি দয়াবদ্ধতা থেকে এক প্রকার বাধ্য হয়েই হরতাল এবং জ্বালাও-পোড়াওর মধ্য দিয়েই শুটিংয়ে নেমে পড়েছেন তিনি।

রবিবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছিল জামায়াত। আর এর মধ্য দিয়েই উত্তরায় কৌশিক শংকর দাসের ‘নীল রঙ্গের গল্প’ ধারাবাহিকের শুটিং করতে গেলেন নাদিয়া। দেশে ফেরার পর এটাই তার প্রথম কাজ।

এ প্রসঙ্গে নাদিয়া বলেন, ‘আমি দীর্ঘদিন দেশের বাইরে থাকায় বেশ কিছু কাজ আটকে গেছে। তাই ঝুঁকি নিয়ে হলেও সে কাজগুলো দ্রুত শেষ করে দিতে হচ্ছে। সত্যিকারার্থে এ অবস্থায় বাইরে বের হওয়া মোটেও উচিত নয়। যে কোনো সময় দুর্ঘটনা ঘটে যেতে পারে। তারপরও সবার আগে আমি কাজকেই প্রাধান্য দিচ্ছি।’

জার্মানিতে যাওয়া প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘একটানা কাজ করতে গিয়ে বেশ হাঁপিয়ে উঠেছিলাম। তাই অনেক দিন ধরে মন চাইছিল দূরে কোথাও থেকে ঘুরে আসি। সে কারণেই জার্মানিতে বেড়াতে গিয়েছিলাম। সেখানে বেড়ানোর পাশাপাশি কেনাকাটাও করেছি।

দেশে এসেই সেদিন রাতে বেইলি রোডের অফিসার্স ক্লাবের একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করি। তবে গতকাল থেকে নাটকের শুটিং শুরু করলাম।

বর্তমানে বিভিন্ন চ্যানেলে নাদিয়ার প্রায় হাফ ডজনেরও বেশি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। এগুলোর মধ্যে রয়েছেথ ‘নায়িকা সংবাদ’, ‘কালান্তর’, ‘নীল রঙের গল্প’, ‘চুপিচুপি’, ‘দুই টাকার বাহাদুরি’, ‘চেনা পথ অচেনা গলি’, ‘চোরকাঁটা’ প্রভৃতি।