শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > শীর্ষ খবর > খালেদা জিয়ার চিকিৎসায় যেন অবহেলা না হয়: মির্জা ফখরুল

খালেদা জিয়ার চিকিৎসায় যেন অবহেলা না হয়: মির্জা ফখরুল

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আবারও বিশেষায়িত হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়ার দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, খালেদা জিয়া ভীষণ অসুস্থ, তার চিকিৎসার যেন অবহেলা না হয়, সরকারের কাছে এটিই আমাদের দাবি।

আজ সোমবার দুপুরে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) প্রাঙ্গণে তিনি এ কথা বলেন। খালেদা জিয়াকে কারাগার থেকে বিএসএমএমইউতে আনা হবে এমন খবরে তিনি সেখানে গিয়েছিলেন।

মির্জা ফখরুল বলেন, রক্ত পরীক্ষার এক মাস পর খালেদা জিয়াকে আজ হাসপাতালে আনা হলো। তিনি এ হাসপাতালে আসতে চাচ্ছিলেন না। তার চাওয়া ছিল একটি বিশেষায়িত হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হোক। কোর্টের নির্দেশনাও তেমন ছিল। কিন্তু সরকার তার চাওয়ার ও কোর্টের নির্দেশনার কোনো গুরুত্ব দেয়নি। খালেদা জিয়াকে জোর করে বিএসএমএমইউতে আনা হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, আমরা সেটি বলতে পারব না। তবে তিনি ভীষণ অসুস্থ। তার এ মুহূর্তে সঠিক চিকিৎসা জরুরি। সরকারের কাছে দাবি- তার চিকিৎসায় যেন কোনো গাফিলতি করা না হয়। তার সঠিক চিকিৎসার জন্য বিশেষায়িত হাসপাতালে নেয়া হোক।

এ সময় মির্জা ফখরুলের সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসাইন।

এর আগে সোমবার বেলা ১২টা ৩৬ মিনিটে খালেদা জিয়াকে বহনকারী অ্যাম্বুলেন্স কারাগার থেকে বঙ্গবন্ধু মেডিকেলের মূল ফটকে পৌঁছায়। পরে তার পরীক্ষা-নীরিক্ষার জন্য কেবিন ব্লকে নিয়ে যাওয়া হয়।