শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > খালদো এবার ফোন করলনে মোদকিে

খালদো এবার ফোন করলনে মোদকিে

শেয়ার করুন

স্টাফ রপর্িোটার ॥ ভারতরে হবু প্রধানমন্ত্রী বজিপেি নতো নরন্দ্রে মোদকিে এবার ফোন করছেনে বএিনপি চয়োরপারসন বগেম খালদো জয়িা। এর আগে মোদকিে ফোন করনে আওয়ামী লীগ সভানত্রেী প্রধানমন্ত্রী শখে হাসনিা।

গুলাশানরে রাজনতৈকি র্কাযালয় থকেে রোববার সোয়া ১০টার দকিে ফোন করনে খালদো জয়িা।

নরিঙ্কুশ সংখ্যাগরষ্ঠিতা নয়িে ক্ষমতায় আসায় নরন্দ্রে মোদকিে শুভচ্ছো ও অভনিন্দন জানান খালদো। সইে সঙ্গে মোদরি গতশিীল নতেৃত্বে বাংলাদশে ও ভারতরে বরিাজমান সমস্যার সমাধান হবে বলে আশা প্রকাশ করছেনে বএিনপি চয়োরপারসন।

ভারতরে ভাবী প্রধানমন্ত্রীর সঙ্গে খালদো জয়ি প্রায় ৫ মনিটি কথা বলনে। এসময় তার পাশে অবস্থান করনে দলরে ভারপ্রাপ্ত মহাসচবি মর্জিা ফখরুল ইসলাম আলমগীর, চয়োরপারসনরে আর্ন্তজাতকি বষিয়ক উপদষ্টো কমটিরি আহ্বায়ক শফকি রহেমান, কমটিরি অন্যতম সদস্য রয়িাজ রহমান, সাবহিউদ্দনি আহমদে, শমসরে মুবনি চৌধুরী ও চয়োরপারসনরে প্রসে সচবি মারুফ কামাল খান সোহলে।

এর আগে সকাল ৯ টায় বাংলাদশেরে জনগণরে পক্ষ থকেে ভারতরে হবু প্রধানমন্ত্রী নরন্দ্রে মোদকিে টলেফিোনে শুভচ্ছো জানান শখে হাসনিা। এসময় প্রধানমন্ত্রী শখে হাসনিা মোদকিে বাংলাদশে সফররেও আমন্ত্রণ জানান।

সইে সঙ্গে ভারতরে ১৬তম লোকসভা নর্বিাচনে নরিঙ্কুশ বজিয়ে মোদি ও তার দলকে বাংলাদশেরে জনগণ ও সরকার, আওয়ামী লীগ ও শখে হাসনিার ব্যক্তগিত পক্ষ থকেে অভনিন্দন জানান।

উল্লখ্যে, ভারতরে ১৬তম লোকসভা নর্বিাচনরে ফলাফলে বজিপেরি নতেৃত্বাধীন এনডএি জোট সংখ্যাগরষ্ঠিতা লাভ কর।ে