শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ক্লিন ঢাকা কনসার্টে কারিনা

ক্লিন ঢাকা কনসার্টে কারিনা

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
বাংলানিউজে গত ৫ জানুয়ারি জানানো হয়েছে, বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান প্রথমবারের মতো ঢাকায় আসছেন। আগামী ১২ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তার পরিবেশনা নিয়ে ‘ক্লিন ঢাকা কনসার্ট উইথ বলিউড কুইন অ্যান্ড এ জে’। এতে বেবোর (কারিনার ডাকনাম) পাশাপাশি থাকবে চিত্রনায়ক অনন্ত জলিলের পরিবেশনা।

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানটির শিরোনাম এমন কেনো? অন্তর শোবিজের চেয়ারম্যান ও সিইও স্বপন চৌধুরী জানালেন- পরিচ্ছন্ন, পরিবেশ বান্ধব ও আধুনিক নগর গড়ে তোলার লক্ষ্যে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকনের প্রচেষ্টা ও উদ্যোগের সঙ্গে ক্লিন ঢাকা সামাজিক আন্দোলনে একাত্মতা ঘোষণা ও প্রচারণার লক্ষ্যে আয়োজন করা হয়েছে এটি।

এ অনুষ্ঠান নিয়ে বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন আয়োজন করেছে আয়োজক অন্তর শোবিজ ও আলতা ইভেন্টস।

অনুষ্ঠানে যোগ দেওয়ার বিষয়টি বেশ কিছুদিন আগেই নিশ্চিত করেছেন কারিনা। এক ভিডিও বার্তায় ৩৫ বছর বয়সী এই তারকা বলেন, ‘ঢাকায় আসছি ১২ ফেব্রুয়ারি।’ শুধু কারিনা নন, এ আয়োজনে অংশ নিতে ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী জাভেদ আলী আর কনিকা কাপুরও আসবেন ঢাকায়।