শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > কোমরে দুলুক সেক্সি বিছে

কোমরে দুলুক সেক্সি বিছে

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ নারী চরিত্রের রহস্য নিয়ে কে না ভীত? আর নারী শরীর? তা নিয়ে চমকও কি কম? ঈশ্বর নাকি বহু যতেœ গড়েছেন এই শরীর। আর তাই তাকে আঁকে-বাঁকে সাজিয়ে তোলার কতই না প্রয়াস। এমনিতে সে প্রয়াসের সবই পুরুষসৃষ্ট বলে দাবি তুলতেই পারেন মহিলাবাদীরা। কিন্তু আধুনিক নারী সাজে নিজের মতোই। কারও জন্য বিশেষ পাত্তা দেয় না। তাই গ্রীষ্ম থেকে বর্ষা সাজের শেষ নেই। এমনিতেই বাদলা দিনে মনটা ভার-ভার থাকে। কতটা সাজব, বা আদৌ সাজব কিনা, চিন্তাভাবনা থাকে সেসব নিয়েও। ভাদ্রের এই আকাশঢালা বৃষ্টি, তো এই খর রোদের মাঝে ছোট্ট একটা স্কার্ট গলিয়ে, ঢলঢলে টপ পরে নিলেই কি সাজ শেষ? উঁহু, একটু সাহসী অ্যাঙ্গল জুড়ে দিন এর সঙ্গে। জিম আর অ্যারোবিকসে নির্মেদ পেট-কোমর একটু ফ্লন্ট করবেন নাকি? আপার আর লেয়ার ড্রেসের মাঝে খানিক ফাঁক সেরে পেট আর কোমরের উঁকি দেওয়া অংশে ঝুলিয়ে দিন তো মা-ঠাকুমাদের আমলের একটা বিছে। এমনিতে বিষাক্ত নামের এই গয়না, বিষাক্ত রকমের সাহসী হয়ে উঠতে পারে ভরা বাদরের হটকে সাজে।

আসলে পোশাক আর গয়না নিয়ে সেকাল-একাল মেলানোর যুগ এটা। তাই হল্টার ড্রেসে ঠাকুমার দেওয়া হাঁসুলি হার বা শাড়ির সঙ্গে কোট পরা চলে। তা সেই ফিউশনে বিছে হারের মতো অমন সেক্সি গয়না তোলা থাকবে কেন? বাড়ির ভারী গয়নাটা বের করতে ইচ্ছে না হলে নানা দোকানপাট তো আছেই। তবে এই হালফ্যাশনের যুগে বিছে হারের মাত্রা কতটা অ্যাপিল যোগ করে ফ্যাশনে? ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল জানালেন, ‘কোমরের বিছে ভীষণ সেক্সি গয়না। শাড়ি থেকে শুরু করে লো লেংথ স্কার্ট বা প্যান্টের সঙ্গে আরামসে পরতে পারেন। সুন্দর কোমরে ওই বিছের বেড় দেওয়া সাজ একদম অনবদ্য লাগবে। শাড়ির সঙ্গে চওড়া বা শিফনের শাড়িতে এক চিলতে সরু বিছের কম্বো বেশ ভাল। আবার শর্ট ড্রেসের সঙ্গে ক্যারি করতে পারলে সাঁওতালি মেয়েদের মতো বেশ ট্রাইবাল রূপোর বিছে পরা যায়। পুরো সাজটাই নির্ভর করবে ক্যারি করার ওপরে। তাছাড়া যাঁরা একটু সাহসী হতে চান, তারা পেট আর কোমরের উঁকি দেওয়া অংশটা এক্সপোজ করার জন্য বিডসের বিছে পরতে পারেন। তবে মনে রাখবেন, এর জন্য পেট নির্মেদ হওয়া খুব দরকার। হালকা ভুঁড়ি বা ভাঁজ থাকলে কিন্তু বিছের সাজটাই মাটি’।

তা, যাঁদের অমন নির্মেদ পেট এখন নেই, তাঁরা কয়েকদিন জিমে গা ঝরিয়ে নিলেই বেশ চনমনে নজরকাড়া পেট পেয়ে যাবেন। আর অমন নজরকাড়া গয়না পেতে ফুটপাথ থেকে নিউ মার্কেট তো আছেই। এবারে বরং সন্ধের পার্টিতে নাভির নিচে স্কার্টটা ঝুলিয়ে উপরে একটা রাজস্থানি কাঁচুলি পরুন। সঙ্গে মাদকতায় ঝুলতে থাকুক বিছে!