শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > কে হচ্ছেন ধুম ফোর ছবির নায়িকা?

কে হচ্ছেন ধুম ফোর ছবির নায়িকা?

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ ধুম সিরিজের পরবর্তী সিকুয়েল ‘ধুম ফোর’ এ অভিনয় করতে পারেন বলিউডে জনপ্রিয়তার শীর্ষে থাকা অভিনেত্রী দীপিকা পাডুকোন। যদিও এটা এখনো নিশ্চিত নয়। দীপিকার পাশাপাশি ‘ধুম ফোর’ এ অভিনয়ের যোগ্যতা রয়েছে কারিনা, প্রিয়াঙ্কা এমনকি সোনাক্ষিরও।

কে হচ্ছেন ধুম ফোর ছবির নায়িকা?
দীপিকা পাডুকোন: ‘ইয়ে জাওয়ানি হে দিওয়ানি’, ‘চেন্নাই এক্সপ্রেস’ এবং ‘রামলীলা’ চলচ্চিত্রের মাধ্যমে ইতোমধ্যেই ৫০০ কোটির ক্লাবে প্রবেশ ঘটেছে দীপিকা পাডুকোনের। গ্ল্যামার এবং অভিনয় দক্ষতার জন্য সুপরিচিত তিনি। ধুমের সবগুলো সিকুয়েলেই হট অভিনেত্রীরা কাজ করেছেন। ‘ধুম’ ছবিতে বিপাশা বসু, ‘ধুম টু’তে ঐশ্বরিয়া রাই বচ্চন এবং ‘ধুম থ্রি’তে ক্যাটরিনা কাইফ অভিনয় করেছেন। এবার ‘ধুম ফোর’ এ অভিনয়ের সম্ভাবনা রয়েছে আরেক হট অভিনেত্রী দীপিকার।

কে হচ্ছেন ধুম ফোর ছবির নায়িকা?
কারিনা কাপুর: কারিনা কাপুরও অভিনয়ে কম পারদর্শী নয়। অভিনয় আর সৌন্দর্যে তিনি ছুঁয়ে যান ভক্তদের হৃদয়। তাই কারিনাও ‘ধুম ফোর’এ মানানসই।

কে হচ্ছেন ধুম ফোর ছবির নায়িকা?
প্রিয়াঙ্কা চোপড়া: বলিউডের সত্যিকারের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়াও ‘ধুম ফোর’ এর মতো ছবিতে অভিনয়ের যোগ্যতা রাখেন। ‘দ্রোনা’ ছবিতে প্রিয়াঙ্কা নানা ঝুঁকিপূর্ণ দৃশ্যে অভিনয় করেছেন এবং বর্তমানে তিনি ‘মেরি কম’ ছবি নিয়ে ব্যাস্ত আছেন। গ্ল্যামার এবং অ্যাকশন চরিত্র দিয়ে প্রিয়াঙ্কাও ‘ধুম ফোর’কে স্বয়ংসম্পূর্ণ করে তুলতে পারেন।

কে হচ্ছেন ধুম ফোর ছবির নায়িকা?
সোনাক্ষি সিনহা: সোনাক্ষি সিনহার বেশ কয়েকটি ছবি বক্সঅফিস সফলতা পেয়েছে। সালমান খান, অক্ষয় কুমার এবং অজয় দেবগণের মতো বড় অভিনেতাদের সাথে কাজ করেছেন সোনাক্ষি। ‘ধুম ফোর’ হতে পারে তার প্রথম অ্যাকশন ছবি। তবে এর জন্য অনেকটা ওজন কমাতে হবে তাকে। যাহোক, ‘ধুম ফোর’ এর অ্যাকশন দৃশ্যে তাকে দেখলে নিঃসন্দেহে অভিভূত হবেন তার ভক্তরা।