শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > বিনোদন > কেন কাঁদতে চেয়েছিলেন রাসেল, কারণ জানিয়ে শাহরুখের টুইট

কেন কাঁদতে চেয়েছিলেন রাসেল, কারণ জানিয়ে শাহরুখের টুইট

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
আইপিএলের দ্বাদশ আসরে নিজেদের প্রথম ম্যাচে রুদ্ধশ্বাস জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। সানরাইজার্স হায়দরাবাদকে ৬ উইকেটে হারিয়েছে তারা। জয়ের নায়ক আন্দ্রে রাসেল। একরকম তার ব্যাটেই হেরে গেছে অরেঞ্জ আর্মিরা। মাত্র ১৯ বলে ৪৯ রানের ম্যাচ উইনিং ঝড়ো ইনিংস খেলেন তিনি।

ম্যাচের শেষ ওভারে ছিল চরম থ্রিলার। টানটান উত্তেজনা বিরাজ করছিল। ঘরের মাঠে নিজেদের সিট ছেড়ে উঠতে পারছিলেন না কলকাতা সমর্থকরা। এরকম স্নায়ুক্ষয়ী ম্যাচে উইনিং ইনিংসের পর নিজের আবেগ ধরে রাখতে না পেরে কেঁদে ফেলতে চেয়েছিলেন রাসেল।

এ কথা জানিয়েছেন খোদ কলকাতা নাইট রাইডার্স মালিক শাহরুখ খান। দলের প্রথম ম্যাচেই সমর্থনে ভিআইপি বক্সে ছিলেন তিনি।

কিং খান নিজের টুইটারে লিখেছেন, রাসেল আমাকে এসে বলল-দর্শকদের ভালোবাসায় সে এতটাই আবেগপ্রবণ হয়ে পড়েছিল যে, তার কাঁদতে ইচ্ছা করছিল। কিন্তু পরে ও ভাবে যে, বিগ বয়েজরা এভাবে সবার সামনে কাঁদে না। নিতীশ রানা, রবিন উথাপ্পা ও শুভমান গিলের সঙ্গে পুরো দলই কলকাতার জন্য খেলেছে। সবাইকে ধন্যবাদ আর ভালোবাসা।

সেদিন ইডেন গার্ডেনে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক। ফলে আগে ব্যাট করে ডেভিড ওয়ার্নারের ঝড়ো ৮৫ রানে ভর করে নির্ধারিত ওভারে ৩ উইকেটে হায়দরাবাদ তোলে ১৮১ রান। জবাবে রানা (৬৮) ও রাসেল (৪৯) জ্বলে উঠেছিলেন। ২ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় কলকাতা।