রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > কুড়িল ফ্লাইওভার থেকে বাস খাদে, আহত ৪

কুড়িল ফ্লাইওভার থেকে বাস খাদে, আহত ৪

শেয়ার করুন

বংলাভূমি২৪ ডেস্ক ॥
ঢাকা: রাজধানীর কুড়িল ফ্লাইওভার থেকে নামার সময় একটি প্রাইভেটকারের সঙ্গে যাত্রীবাহী একটি বাসের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষের পর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে গেছে। এতে অন্তত চারজন আহত হয়েছে। তাদের মধ্যে তিনজনকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৩১ আগস্ট) সকাল সোয়া ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত বাসটি টঙ্গী-যাত্রাবাড়ী রুটের তুরাগ পরিবহনের।

দুর্ঘটনার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন পুলিশের ক্যান্টনমেন্ট জোনের সহকারী কমিশনার (এসি) কুদ্দুস-ই-খোদা ও খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল হক।

তারা জানান, যাত্রীবাহী বাসটি ফ্লাইওভার থেকে দ্রুতগতিতে নামার সময় বিপরীত দিক থেকে আইন ভেঙে আসা একটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় আহত তিনজনকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।

এছাড়া, আইন লঙ্ঘনকারী প্রাইভেটকারের চালককে আটক করে পিটুনি দিয়ে জনতা পুলিশে সোপর্দ করেছে বলেও জানান শহীদুল হক।

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে যাচ্ছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার ভজন সরকার।

এদিকে, ফ্লাইওভার থেকে দুর্ঘটনাকবলিত বাসটি দেখার সময় এক নারী পথচারীকে চাপা দিয়েছে আরেকটি যাত্রীবাহী বাস। বাসের চাপায় ফ্লাইওভারের রেলিং ধরে হাঁটতে থাকা ওই নারী কোমরে ও পায়ে বেশি আঘাত পেয়েছেন। তাকেও উদ্ধার করে চিকিৎসা দিচ্ছেন স্থানীয়রা। আটক করা হয়েছে নারীকে চাপা দেওয়া বাসটিকেও। বাংলানিউজেটোয়েন্টিফোর.কম