শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কাশিমপুরে ইয়াবা ও ৬ লাখ টাকাসহ মাদক সম্রাট আটক

কাশিমপুরে ইয়াবা ও ৬ লাখ টাকাসহ মাদক সম্রাট আটক

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর মহানগর কাশিমপুর এলাকা থেকে ৬’শ পিস ইয়াবা ও নগদ ৬ লাখ টাকা সহ এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃত আ: জলিল (৩৫) কাশিমপুর সুরাবাড়ী এলাকার মৃত সাহারাজের পুত্র।

গত শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কাশিমপুর থানা অফিসার ইনচার্জ আকবর আলী খানের নেতৃত্বে এসআই সাইদুল ইসলাম, এএসআই প্রদীপ ঘোষ আ: জলিলের বাড়ীর পাশের বাশ ঝাড়ের গোপন আস্তানা থেকে তাকে গ্রেফতার করে।

জানা যায়, আ: জলিল ওই এলাকার নামকরা ইয়াবা ব্যাবসায়ী। তিনি এবং তার সহযোগীরা দীর্ঘদিন যাবত কাশিমপুর এলাকাসহ বিভিন্ন স্থানে মাদক বিক্রয় করে আসছে। আ: জলিল পূর্বের ৫টি মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী। আজ শনিবার জিএমপি’র কাশিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে কাশিমপুর থানা পুলিশ।

জানা যায়, কাশিমপুর থানা উদ্বোধনের পরপরই ওসি আকবর আলী একের পর এক সফলতা দেখিয়ে যাচ্ছেন। জিএমপি সদর দপ্তরে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভায় তিন বার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কার প্রাপ্ত হন।

প্রসঙ্গত, ‘‘মাদকের বিরুদ্ধে চলো যাই যুদ্ধে’’ শ্লোগানকে সামনে রেখে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: আনোয়ার হোসেনের নির্দেশে কাশিমপুর থানা অফিসার ইনচার্জ তার থানায় মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছিলেন।