শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কালীগঞ্জ পৌরসভার ৫৯ কোটি ৫১ লাখ টাকার বাজেট ঘোষণা

কালীগঞ্জ পৌরসভার ৫৯ কোটি ৫১ লাখ টাকার বাজেট ঘোষণা

শেয়ার করুন


স্টাফ রিপোর্টার
গাজীপুরের কালীগঞ্জ পৌরসভার ২০২২-২০২৩ অর্থবছরের ৫৯ কোটি ৫১ লাখ ৮০ হাজার ৮৬২ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (০৫ জুলাই ) পৌরসভার সম্মেলন কক্ষে পৌর মেয়র এস এম রবীন হোসেনের সভাপতিত্বে এই বাজেট ঘোষণা করা হয়।

পৌর মেয়র এস এম রবীন হোসেন বলেন, কালীগঞ্জ পৌরসভাকে আধুনিক ও বাসযোগ্য পরিচ্ছন্ন পৌরসভা গড়তে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি । সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনার বাংলা গড়তে নিরলস কাজ করে যাচ্ছেন ও গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি উপজেলার সাধারণ মানুষের সার্বিক সহযোগিতা ও উন্নয়নে কাজ করে যাচ্ছেন। যার ফলশ্রুতি হিসেবে আমরা ৩য় শ্রেণীর পৌরসভা থেকে ২য় শ্রেণীর পৌরসভা উন্নীত হয় এবং অচিরেই ১ম শ্রেণীর পৌরসভার নাগরিক সুযোগ সুবিধা পৌছে দেওয়া র জন্য আন্তরিক প্রচেষ্টায় কাজ করে যাচ্ছি। সারাদেশে পৌরসভার সেবার মান ও উন্নয়নের দিকে টপ টেন তালিকায় স্থান রয়েছে কালীগঞ্জ পৌরসভার।

পৌরসভার বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি।
অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ , কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসসাদিকজামান, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বক্কর চৌধুরীর।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, অর্থ বিষয়ক সম্পাদক শরিফ হোসেন কনক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মাইনুল ইসলাম, কালিগঞ্জ পৌর আওয়ামী সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, উপদেষ্টা মোঃ ইব্রাহিম খন্দকার, প্রচার সম্পাদক মোঃ শামছুল চৌধুরী, দপ্তর সম্পাদক মোঃ আমির খপ্দকার, মহিলা বিষয়ক সম্পাদিকা সেলিনা আনোয়ার, কালীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জুয়েনা আহাম্মেদ, সাধারণ সম্পাদক মাহফুজা পারভীন, কালীগঞ্জ পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আশরাফী রেজাউর রহমান খোকন,কালীগঞ্জ উপজেলা আওয়ামী ছাত্র লীগের সভাপতি মোঃ তানভীর মোল্লা, সাধারণ সম্পাদক ওয়াহিদ হাসান, সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজ শাখার সভাপতি এম আই লিখন, সাধারণ সম্পাদক, ওয়াসিম মোল্লা, কালীগঞ্জ পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর সহ-পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।