শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > কালীগঞ্জে লরি উল্টে আহত ৪, সড়কে দীর্ঘ যানজট

কালীগঞ্জে লরি উল্টে আহত ৪, সড়কে দীর্ঘ যানজট

শেয়ার করুন

কালীগঞ্জ ব্যুরো ॥
গাজীপুর: কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের গলানবাজার এলাকায় ঐশী এন্টারপ্রাইজের (চট্র-মেট্রো ঢ-৮১-১৬৪৫) কনটেইনার মালবাহী লরি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে রাস্তার পাশে বিদ্যুৎ খুটি উপড়ে ফেলে ও দোকানের পাশে থাকা সিমেন্ট ভর্তি অটোরিকশায় আঘাত হানলে তা দুমড়ে মুচড়ে যায়। এতে চারজন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

এ ঘটনার পর থেকে ভুলতা-গাজীপুর বাইপাস সড়কে সকাল ১১ থেকে বিকেল ৪টা পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে সড়কের উভয় পাশে কয়েক শতাধিক গাড়ি আটকা পড়েছে বলে জানা যায়। খবর পেয়ে নাওজোর হাইওয়ের পুলিশ সার্জেন্ট শরীফুল ইসলাম তার সঙ্গীয় ফোর্স নিয়ে কনটেইনারটি রাস্তা থেকে সরিয়ে নিলে যান চলাচলের স্বাভাবিক হয়।

নাওজোর হাইওয়ের পুলিশ সার্জেন্ট শরীফুল ইসলাম বলেন, বর্তমানে ভুলতা-গাজীপুর বাইপাস সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।
রবিবার বেলা ১১টার দিকে কালীগঞ্জ উপজেলার গলানবাজার এলাকায় সালাম শপিং কমপ্লেক্সের সামনে ওই কনটেইনারবাহী লরিটি উল্টে যায়। এতে বিদ্যুতের খুটি উপড়ে যায়। অটোরিক্সা ধাক্কা খেয়ে রড-সিমেন্টের দোকান খাদেম এন্টারপ্রাইজের ভিতরে ঢুকে যায়। এতে করে অটোরিক্সাটি ধুমরেমুচড়ে যায়। এ সময় আহত হন চারজন। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে যায়। এদের মধ্যে শামীম নামে একজনের অবস্থা গুরুতর। তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

কালীগঞ্জ থানার ওসি আবু বক্কর মিয়া জানান, ভুলতা-গাজীপুর বাইপাস সড়কের গলানবাজারে কনটেইনারবাহী লরি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে করে ভুলতা-গাজীপুর বাইপাস সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। সড়কের উভয়পাশে প্রায় ৫০০ গাড়ি আটকা পড়েছে বলে ও জানান তিনি। লরিটি সরানোর ফলে ওই বাইপাস সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে বলে ওসি জানান।