শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কালীগঞ্জে পুলিশকে কুপিয়ে মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী ছিনতাই

কালীগঞ্জে পুলিশকে কুপিয়ে মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী ছিনতাই

শেয়ার করুন

কালীগঞ্জ ব্যুরো ॥
গাজীপুর: কালীগঞ্জ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহিনুরকে এলোপাতাড়ি কুপিয়ে মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী আল-আমিনকে ছিনিয়ে নেয় তার মা সাবিনা ইয়াসমিন, বাবা কবির হোসেন, ছোট ভাই আলমগীর হোসেনসহ অজ্ঞাতনামা আরো বেশ কয়েকজন বলে সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে কালীগঞ্জ পৌর এলাকার ৯নম্বর ওয়ার্ডের দেওপাড়া গ্রামের কবির হোসেনের বাড়িতে।

জানা যায়, পুলিশের বিশেষ অভিযানের প্রেক্ষিতে কালীগঞ্জ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহিনুর ও মোনছের হোসেন একাধিক মাদক মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী আল-আমিনকে ধরার জন্য তার বাড়িতে যায়। এ সময় আল-আমিনের ছোট ভাই আলমগীর হোসেনকে বাড়ির সামনে পেয়ে তার ভাইয়ের কথা জিজ্ঞাসা করলে তার ভাই বাড়িতে নেই বলে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করে। পরে তাদের ঘরের ভেতরের প্রবেশ করে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী আল-আমীনকে ধরে ফেলে পুলিশ। এ সময় তার মা সাবিনা ইয়াসমিন, বাবা কবির হোসেন ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে ওই এএসআইকে। পরে আল আমিন ও তার ছোট ভাই আলমগীরও ওই পুলিশ কর্মকর্তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে আসামীকে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই এএসআইকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা অবনতির কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ আবু বকর মিয়া ও পরিদর্শক (তদন্ত) রাজীব চক্রবর্তী ঘটনার সততা স্বীকার করে বলেন, এএসআই শাহিনুরের গায়ে একাধিক কুপের চিহ্ন রয়েছে। আল আমীন ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তবে আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।