শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কালীগঞ্জে নদীতে গোসল করতে গিয়ে খালা-ভাগিনার করুণ মৃত্যু

কালীগঞ্জে নদীতে গোসল করতে গিয়ে খালা-ভাগিনার করুণ মৃত্যু

শেয়ার করুন

মো. ইব্রাহীম খন্দকার
কালীগঞ্জ ব্যুরো ॥
গাজীপুর: কালীগঞ্জে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে খালা ও ভাগিনার করুণ মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। রোববার দুপুরে খালা রাজিয়া আক্তার (১৯) ও ভাগিনা মো. নাসিম হোসেন (১৭) সহ কয়েকজন মিলে শীতলক্ষ্যা নদীতে গোসল করার সময় একটি মালবাহী জাহাজের প্রবল ঢেউয়ে তারা দুইজন পানিতে তলিয়ে যায়। পরে তাদের সাথে যাওয়া কয়েকজনের ডাকচিৎকারে আশেপাশের লোকজন এসে তুমলিয়া ইউনিয়নের বঙ্গবন্ধু বাজার সংলগ্ন শীতলক্ষ্যা নদী থেকে খালা ও ভাগিনাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত ভাগিনা নাসিম হোসেন কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের অলুয়া গ্রামের ব্যবসায়ী আমিনুল ইসলামের পুত্র। সে কালীগঞ্জ মসলিন কটন মিলস উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। খালা রাজিয়া আক্তার পার্শ¦বর্তী পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের মাথিরচর গ্রামের আব্দুল করিমের কন্যা। সে কালীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৪ আগষ্ট নাসিম পার্শ¦বর্তী পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের মাথিরচর এলাকায় তার নানার বাড়িতে বেড়াতে যায়। রোববার দুপুরে খালা-ভাগিনাসহ কয়েকজন মিলে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে গেলে কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের বঙ্গবন্ধু বাজার সংলগ্ন শীতলক্ষ্যা নদী থেকে তাদের এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।