শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কালীগঞ্জে আইন-শৃঙ্খলা কমটিরি সদ্ধিান্ত লড়ি চলাচল নষিদ্ধি

কালীগঞ্জে আইন-শৃঙ্খলা কমটিরি সদ্ধিান্ত লড়ি চলাচল নষিদ্ধি

শেয়ার করুন

মো.মনিরুল আলম, কালীগঞ্জ
গাজীপুর: কালীগঞ্জে ইট-বালুবাহী অবধৈ লড়রি উপদ্রুপে একদকিে স্থানীয়রা যমেন চরম র্দুভোগরে শকিার হচ্ছনে, অন্যদকিে ওইসব লড়ি সরকাররে কোটি টাকা ব্যয়ে নর্মিতি নানা রাস্তা-ঘাট অসময়ে নষ্ট করে দচ্ছি।ে এতে করে সরকাররে উন্নয়ন স্থানীয়দরে কাছে প্রশ্নবদ্ধি হচ্ছে বলে উপজলো আইন-শৃঙ্খলা কমটিরি মাসকি সভায় অভযিোগ করা হয়।

গত বৃহস্পতবিার দুপুরে উপজলো পরষিদ সভা কক্ষে আইন-শৃঙ্খলা কমটিরি সভাপতি ও উপজলো নর্বিাহী অফসিার খন্দকার মু. মুশফকিুর রহমানরে সভাপতত্বিে বক্তব্য রাখনে- কমটিরি উপদষ্ঠো ও উপজলো পরষিদরে চয়োরম্যান মো. মোয়াজ্জমে হোসনে পলাশ, সদস্য সচবি ও কালীগঞ্জ থানার অফসিার ইনর্চাজ মো. আবুবকর ময়িা। এছাড়াও সভায় বক্তব্য রাখনে বভিন্নি ইউপি চয়োরম্যানবৃন্দ । পরে সভায় র্সবসম্মতক্রিমে উপজলোয় ইট-বালুবাহী অবধৈ লড়ি চলাচল নষিদ্ধি ঘোষণা করা হয় । এছাড়াও উপজলোর সবচয়েে গুরুত্বর্পূণ রাস্তা গাজীপুর পল্লী বদ্যিুৎ কালীগঞ্জ জোনাল অফসি হইতে কালীগঞ্জ উপজলো পরষিদ র্পযন্ত সকাল ৮টা থকেে রাত ৮টা র্পযন্ত সকল প্রকার ভারী যানবাহন চলাচলে নষিদ্ধিারোপ করা হয়ছে।ে যহেতেু এরমধ্যে কালীগঞ্জ বাজার এলাকা তাই রাত ৮টার পর মালবাহী (ট্রাক) যান চলাচল করতে পারব।ে
এ ব্যাপারে আইন অমান্যকারীদরে বরিুদ্ধে আইনগত যথাযথ ব্যবস্থা নওেয়ার কথা বলনে, ইউএনও খন্দকার মু. মুশফকিুর রহমান। আর থানার অফসিার ইনর্চাজ মো. আবুবকর ময়িা এটি বাস্তবায়নরে জন্য সভায় উপস্থতি সকলরে সহযোগীতা কামনা করনে।