শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কালিয়াকৈর সোহাগপল্লী রিসোর্টে আপত্তিকর অবস্থায় আটক ১২

কালিয়াকৈর সোহাগপল্লী রিসোর্টে আপত্তিকর অবস্থায় আটক ১২

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: কালিয়াকৈর কালামপুর এলাকার সোহাগপল্লী রিসোর্টের ভিতর থেকে আপত্তিকর অবস্থায় ৬ জন পুরুষ ও ৬ জন নারীকে আটক করেছে জেলা ডিটেকটিভ ব্রাঞ্চ (ডিবি)। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বলা হয়, জেলা ডিবির এসআই হাফিজ উদ্দিনের নেতৃত্বে ১২জনকে আটক করা হয়। আটককৃতরা হলো উত্তর কুমার বর্মন (৩৬), বৃষ্টি আক্তার (২৫), মো: আবুল হোসেন ওরফে আকাশ (৩০), মোসা: মুন্নি (৩০), মো: ওয়ালি উল ইসলাম নাহিন (২৫), মোসা: তাবাসুম (২৩), মো: মাহফুজুর রহমান (৩৫), জুই (২০), মো: আ: মান্নান মুন্না, মো: রোজিনা আক্তার (২৬), মোঃ একে আজাদ (৪৯) ও মোসা. শাহিনুর আক্তার মুন্নি (৩৫)।

ডিবি জানায়, কালামপুর এলাকার সোহাগপল্লী রিসোর্টের কর্টেজ এর ভিতরে আপত্তিকর অবস্থায় পেয়ে তাদের পরিচয় জিজ্ঞাসা করা হয়। এসময় তারা প্রথমে স্বামী-স্ত্রী বলিয়া পরিচয় দিলেও পরবর্তীতে তা অস্বীকার করে। নাম ও পরিচয় জিজ্ঞাসা করিলে একেক সময় একেক নাম ও পরিচয় প্রকাশ করে। সর্বশেষ উপরোক্ত নাম প্রকাশ করে। প্রাথমিকভাবে সন্দেহের ভিত্তিতে তাদেরকে ফৌঃ কাঃ বিঃ ৫৪ ধারায় গ্রেফতার করা হয়। এই সংক্রান্তে বিষয়ে এসআই (নিঃ) কাজী শাওন বাদী হয়ে আসামীর বিরুদ্ধে ননএফআইআর প্রসিকিউশন নং-১০০/১৯, তারিখ-২৪/০৮/২০১৯ খ্রিঃ, ধারা-২৯০ পেনাল কোড দায়ের করেন।