শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কালিয়াকৈরে স্কুলছাত্রীকে তিন মাস ধর্ষণ, কথিত স্বামী গ্রেফতার

কালিয়াকৈরে স্কুলছাত্রীকে তিন মাস ধর্ষণ, কথিত স্বামী গ্রেফতার

শেয়ার করুন

কালিয়াকৈর ব্যুরো ॥
গাজীপুর: কালিয়াকৈরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সোমবার সকালে আতিকুর রহমান (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আতিক উপজেলার ফুলবাড়িয়া বাজার এলকার আজাহার আলীর পুত্র। এ ঘটনায় ধর্ষিতার মা আকলিমা আক্তার বাদী হয়ে সোমবার সকালে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, বিয়ের প্রস্তাবে ব্যর্থ হয়ে তিন মাস পূর্বে প্রাইভেট পড়তে যাওয়ার সময় উপজেলার ফুলবাড়িয়া এলাকার আতিক একই উপজেলার বরাব গ্রামের ঐ স্কুল ছাত্রীকে তার বাড়িতে নিয়ে যায়। সেখানে ফিল্মি স্টাইলে বিবাহের কাল্পিনিক গল্প সাজিয়ে স্বামী-স্ত্রী দাম্পত্য জীবন শুরু করে। খবর পেয়ে ওই স্কুলছাত্রীর বাবা-মা আতিকের বাড়িতে গেলে তাদের জানানো হয় যে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে।

এ ঘটনার তিনমাস পর গত রবিবার সকালে কথিত স্বামী আতিক ও তার পরিবার ওই স্কুল ছাত্রীকে মারপিট করিয়া তাদের বাড়ি থেকে এক কাপড়ে তাড়িয়ে দেয়। মেয়ের কাছ থেকে এ ঘটনা জানতে পেরে তার বাবা-মা এলাকার মাতাব্বর নিয়ে আতিকদের বাড়িতে গেলে তারা আতিকের বিবাহের কোন কাবিন নামা দেখাইতে পারে নাই ।

স্কুলছাত্রীর মা জানান, আতিক আমার মেয়েকে অপরহণ করিয়া নিয়া বিবাহ ছাড়াই তিন মাস যাবত ধর্ষণ করেছে। আমি ওই ধর্ষকের ফাঁসি চাই।

কালিয়াকৈর থানার ওসি মো: মনোয়ার হোসেন চৌধুরী ধর্ষক আতিকের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৭/৯(১)৩০ কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন।