শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কালিয়াকৈরে ঘরের ভেতরে স্ত্রীর লাশ রেখে পালালেন স্বামী

কালিয়াকৈরে ঘরের ভেতরে স্ত্রীর লাশ রেখে পালালেন স্বামী

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: কালিয়াকৈরে এক ভাড়া বাসায় স্ত্রীকে হত্যার পর স্বামী পালিয়েছে বলে ধারণা করা হচ্ছে। আজ মঙ্গলবার সকালে বাসার অন্যান্য ভাড়াটিয়ারা খোঁজ নিতে নারী পোশাক শ্রমিককের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে সকালেই পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

নিহত তানিয়া আক্তার (২৫) সিরাজগঞ্জের কাজিপুর থানার চিলগাছার ইব্রাহিম মিয়ার স্ত্রী এবং স্থানীয় স্টারলিং লিমিটেড নামের পোশাক কারখানার কর্মী ছিলেন।

নিহতের বোন রেহেনা আক্তার বলেন, মাদকাসক্ত স্বামী ইব্রাহীমের সাথে তানিয়ার প্রায়ই ঝগড়া হতো। গত সোমবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। এরপর রাতের খাবার খেয়ে স্বামী-স্ত্রী ঘুমিয়ে পড়েন।
সকালে পাশের বাসার ভাড়াটিয়ারা খোঁজ নিতে গিয়ে ঘরের ভেতরে তানিয়ার লাশ দেখতে পেয়ে পুলিশের খবর দেয়। এ সময় তার স্বামীকে কোথায় খুঁজে পাওয়া যায়নি বলেন তিনি।

কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, রাতের কোনো এক সময় গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর তানিয়াকে বিছানার উপর ফেলে রাখা হয়। “প্রাথমিক তদন্তের পর ধারণা করা হচ্ছে রাতে তানিয়াকে শ্বাসরোধে হত্যার পর পালিয়েছে তার স্বামী। তাকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।”