শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কালিয়াকৈরে কিশোরী ধর্ষণ

কালিয়াকৈরে কিশোরী ধর্ষণ

শেয়ার করুন

মোঃ আমিনুল ইসলাম
সিনিয়র স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: কালিয়াকৈর পৌর সভার বিশ্বাসপাড়া এলাকায় এক কিশোরী (১৪) ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করা হয়েছে।
সরেজমিনে জানা যায়, গত সোমবার সন্ধ্যার আগে বিশ্বাসপাড়া এলাকার ঝিকঝাক মাঠ সংলগ্ন খলিলুর রহমানের দ্বিতলা বাসার নিচতলায় এ ঘটনা ঘটে। ওই কিশোরীর পিতা-মাতা এ বাসার নিচতলায় ভাড়া থাকেন। কিশোর মা স্থানীয় এ্যাফেক্স ফুডওয়ার কারখানার শ্রমিক। পিতা স্থানীয় বাজারে ব্যবসা করেন। বিকালে সুযোগ বুঝে পাশবর্তী হাবিবপুর গ্রামের মোঃ বেলার উদ্দিনের ছেলে রাশেল ওরফে বাবু ওই বাসায় ঢুকে কিশোরীটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় কিশোরী সাথে দস্তাদস্তি করে তাকে শারিরীক ভাবে আঘাত করে বলে তার মা সেলিনা বেগম জানান।
সেলিনা বেগম আরো জানান, এ ঘটনার দু’দিন আগে তার মেয়েকে টাকার বিনিময়ে কুপ্রাস্তাব দেন, মেয়েটি রাজি না হওয়ায় বাসায় কেউ না থাকার সুযোগে একা পেয়ে রাশেল ঘরে প্রবেশ করে এ ঘটনা ঘটায়।
পাশের ভাড়াটিয়া শাহজাহানের স্ত্রী লাকি এবং ওই বাসার কেয়ারটেকার সরুজ মিয়ার স্ত্রী সায়লা জানান, একই বাসার ভাড়াটিয়া আরিফের সহযোগিতায় রাশেল ধর্ষিতার ঘরে ঢুকে এবং দস্তাদস্তির শব্দ শুনে বাহির থেকে দরজার ছিটকিনি আটকে দেয়া হলে আরিফ জোরপূর্বক বাহির থেকে ছিটকিনি খুলে দিলে রাশেল পালিয়ে দেতে সক্ষম হয়।
কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক কামাল ধর্ষণের ঘটনার পর রাতে ভিকটিম উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য গাজীপুর বঙ্গতাজ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করেন।
এ বিষয়ে উপ-পরিদর্শক কামাল জানান, থানায় মামলা হয়েছে। আজ মঙ্গলবার মেডিকেল পরীক্ষা এবং জবানবন্ধীর জন্য ভিকমটিমকে গাজীপুরে প্রেরণ করা হয়েছে। আসামী দু’জন পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে জন্য চেষ্টা চলছে।