শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কালিয়াকৈরে অগ্নিকান্ডে মালামালসহ নয় কক্ষ ভস্মীভূত

কালিয়াকৈরে অগ্নিকান্ডে মালামালসহ নয় কক্ষ ভস্মীভূত

শেয়ার করুন

কালিয়াকৈর ব্যুরো ॥
গাজীপুর: কালিয়াকৈরে ভয়াবহ অগ্নিকান্ডে মালামালসহ দুটি বাড়ির নয়টি কক্ষ সম্পুর্ণ ভস্মীভূত হয়েছে। এতে নয় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক জানান।
রবিবার দুপুরে উপজেলার পূর্ব মৌচাক এলাকায় কাওছার আহাম্মেদ ও মাসুদ মিয়ার বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণ করতে গিয়ে ৮জন আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ওই দিন দুপুরে প্রথমে কাওছারের বাড়ির একটি কক্ষ থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তেই আগুন আশপাশের কক্ষে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পার্শ্ববর্তী হাইড্রো অক্সাইড কারখানা লিঃ এর নিজস্ব আগুন নির্বাপক কর্মীরা ও স্থানীয় লোকজন টানা দুই ঘন্টা প্রাণান্ত চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও মালামালসহ পুড়ে যায় কাওছারের বাড়ির ৮টি কক্ষ ও পার্শ্ববতী মাসুদের বাড়ির একটি কক্ষ। এসময় আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে হাইড্রো অক্স্রাইড কারখানার ৮জন শ্রমিক আহত হয়। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। অগ্নিকান্ডে নয় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক কাওছার ও মাসুদ দাবী করেন। মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মোঃ সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।