শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > শিক্ষাঙ্গন > কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির বার্ষিক সাধারণ সভা ও পুনর্মিলনী অনুষ্ঠিত

কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির বার্ষিক সাধারণ সভা ও পুনর্মিলনী অনুষ্ঠিত

শেয়ার করুন

রায়হান পারভেজ, স্টাফ রিপোর্টারঃ
কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির বার্ষিক সাধারণ সভা ও পুনর্মিলনী ৩১ মে, ২০২৪ইং শুক্রবার বিকাল ৩.০০টায় ঢাকার মানিক মিয়া এভিনিউ, সেচ ভবনে অনুষ্ঠিত হয়। এর আগে পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দিতে প্রায় ৫ শতাধিকেরও বেশী কারমাইকেল কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রীরা রেজিস্ট্রেশন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব এম. ইনায়েতুর রহিম (মাননীয় বিচারপতি, আপীল বিভাগ, বাংলাদেশ সুপ্রিম কোর্ট) এবং সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জনাব মোঃ জাহাঙ্গীর আলম (সচিব, স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য মন্ত্রণালয়)।

জনাব মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং ড. রেহেনা খাতুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি জনাব এম. ইনায়েতুর রহিম, সংগঠনের সাধারণ সম্পাদক জনাব রকিবুস সুলতান মানিকসহ অনেকেই।

উপহার সামগ্রী প্রদানসহ অনুষ্ঠানে চমক দিয়ে প্রকাশ করা হয় স্মরণিকা। স্মরণিকায় আজীবন সদস্য এবং সাধারণ সদস্যদের নামের তালিকা প্রকাশ করা হয়।

স্মরণিকা উপ-কমিটি’র আহবায়ক ড. রেহেনা খাতুন জানান, প্রিন্টিং কাজ শেষ হওয়ার পর যারা সদস্য হয়েছেন তাদের নাম প্রকাশ করা সম্ভব হয়নি। যারা বাদ পড়েছেন তাদের নাম পরবর্তী স্মরণিকায় প্রকাশ করা হবে।

বিভিন্ন আলোচনা শেষে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এরপর নৈশভোজ শেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।